বুধবার, ১৮ মে ২০২২, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
পি কে হালদারকে হস্তান্তরে সময় লাগতে পারে : দোরাইস্বামী ২১ ডেঙ্গু রোগী ঢাকার হাসপাতালে ভর্তি হজে যেতে পাসপোর্টের মেয়াদ থাকতে হবে ৪ জানুয়ারি পর্যন্ত কুমিল্লা সিটি নির্বাচন: মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী বিএনপির দুই নেতা সম্রাটের জামিন বাতিলের বিষয়ে আদেশ আজ আর্থিক অনুমোদনের ক্ষমতা কমলো পরিকল্পনামন্ত্রীর হানিমুনেই আমাকে মেরে ফেলতে চেয়েছিল জনি ডেপ: অ্যাম্বার ২০২২-২৩ অর্থবছরের বাজেটে পরিবহন ও যোগাযোগ খাতে সর্বোচ্চ বরাদ্দ পদ্মা সেতুর টোল নির্ধারণ: বড় বাস ২৪০০, মাঝারি ট্রাক ২৮০০, কার/জিপে লাগবে ৭৫০ টাকা কবিতার ইতিহাসে কাজী নজরুলের ‘বিদ্রোহী’ এক অনন্য সাধারণ রচনা : সংস্কৃতি প্রতিমন্ত্রী

চেন্নাইয়ে উড়ে গেল দিল্লি

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ৯ মে, ২০২২

জিততে পারলে প্লে অফের আশা উজ্জ্বল হতে পারত। তবে চেন্নাইয়ের কাছে পেরে উঠল না দিল্লি ক্যাপিটালস। চেন্নাইয়ের কাছে এক প্রকার উড়ে গেল মোস্তাফিজহীন এই দলটি। রোববার আইপিএলের ম্যাচে ধোনিরা জিতেছে ৯১ রানের বড় ব্যবধানে। আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২০৮ রান করে চেন্নাই সুপার কিংস। জবাবে দিল্লি ক্যাপিটালস গুটিয়ে যায় ১৭.৪ ওভারে ১১৭ রানে। ১১ ম্যাচে ষষ্ঠ হার এটি দিল্লির। ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলে তাদের অবস্থান পঞ্চম। ১১ ম্যাচে চেন্নাইর এটি চতুর্থ জয়। ৮ পয়েন্ট নিয়ে দলটির অবস্থান অষ্টম।
বড় টার্গেটে খেলতে নেমে শুরু থেকেই বিপর্যয়ে ছিল দিল্লি ক্যাপিটালস। ব্যাট হাতে জ্বলে উঠতে পারেনি কেউ। সর্বোচ্চ ২০ বলে ২৫ রানের ইনিংস খেলেন মিচেল মার্শ। ১১ বলে ২১ রান করেন অধিনায়ক রিশব পন্থ। শেষের দিকে ১৯ বলে ২৪ রান করেন শার্দুল ঠাকুর। বাকিরা ছিলেন যাওয়ার আসার মিছিলে। বল হাতে মঈন আলী ৪ ওভারে ১৩ রানে নেন তিন উইকেট। মুকেশ, ব্রাভো ও সিমারজিত দুটি করে উইকেট নেন।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়ে চেন্নাই সুপার কিংস। উদ্বোধনী জুটিতে ১১০ রান এনে দেন ঋতুরাজ গাইকার্ড ও ডেভন কনওয়ে। ৪১ রান করে ঋতুরাজ সাজঘরে ফিরলেও কনওয়ে ছিলেন মারমুখি। তিনি খেলেন ৪৯ বলে ৮৭ রানের ঝড়ো ইনিংস। সাত চারের পাশাপাশি তিনি হাকান ৫টি ছক্কা। ৩৩ বলে ৪১ রান করেন ঋতুরাজ। শিভাম ১৯ বলে ৩২ রান করলেও রাইডু ফেরেন দ্রুত। তবে ক্যাপ্টেন ধোনি বরাবরের মতো ঝলসানো এই শেষ বেলাতেও। ৮ বলে করেন তিনি ২১ রান। দুই ছক্কার পাশাপাশি হাকান এক চার।
শেষ দিকে মঈন আলী ও রবিন উথাপ্পা জ্বলে উঠতে না পারলেও দুই শ’ অতিক্রম চেন্নাই সুপার কিংস। বল হাতে দিল্লির হয়ে অ্যানরিক নরজে তিনটি, খলিল, দুটি, মিচেল মার্শ একটি উইকেট নেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com