সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

‘সোনার চর’ এ মৌসুমী

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১ জুলাই, ২০২২

সব আলোচনা সমালোচনার দেয়াল টপকে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঢালিউডের প্রিয়দর্শিনী মৌসুমী। আবারও ফিরলেন কাজে। গেল ২৯ জুন এফডিসিতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং দিয়ে দীর্ঘদিনের বিরতি কাটালেন তিনি।

এই সিনেমায় বাকি ছিল মৌসুমীর ডাবিং। সেটা শেষ হলো গত বৃহস্পতিবার। জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেন, ‘অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে।’
সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, তিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। এ ছবিতে জায়েদ খান মুক্তিযোদ্ধার চরিত্রে কাজ করেছেন। ২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। জায়েদ খান ও নবাগত স্নিগ্ধার চারটি গান বাদে সিনেমার পুরো কাজ শেষ। শিগগির বাকি থাকা গানগুলোর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর প্রযোজক। এক্সেল ফিল্মস-এর ব্যানারে নির্মিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, জায়েদ খান, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, শিখা কর্মকার, শিউলী, স্নিগ্ধা প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com