মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুন্সীগঞ্জে শত বছরের পুকুর ছাড়পত্র ছাড়াই ভরাট ॥ অধিদপ্তরে লিখিত অভিযোগ শাহজাদপুরে বিনা নোটিশে কোর্টের নির্দেশে বসত বাড়ি উচ্ছেদ ঃ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি গলাচিপায় প্রশাসনিক ভাবে বঙ্গমাতার জন্ম-বার্ষিকি আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ যুবলীগ নেতার মানবিকতায় ঘর পেলেন গৃহহীন জুলেখা বেগম জামালপুরে নানা আয়োজনে মাতৃদুগ্ধ সপ্তাহের শেষ দিন পালিত বান্দরবান সেনা রিজিয়ন কর্তৃক সাংবাদিক সম্মেলন ও মতবিনিময় সভা বদলগাছীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন জলঢাকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯২তম জন্মদিন পালিত রাস্তা-ড্রেন এর সংস্কার ও যানজট নিরসনের দাবীতে বিশাল মানববন্ধন কর্মসূচী পালিত নগরকান্দায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

গাজীপুরে ট্রেন-বাস সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২

ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে ২০ হাজার টাকা 

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের সাথে গার্মেন্টস শ্রমিক বহনকারী বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ শ্রমিক। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের মাইঝপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুন উর রশিদ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ঝারিয়াগামী বলাকা ট্রেনটি সোয়া ৭টার দিকে শ্রীপুর রেলওয়ে স্টেশন অতিক্রম করে। এরপর বরমী ইউনিয়নের মাইঝপাড়া রেলক্রসিংয়ে ওই বাসের সাথে সংঘর্ষ ঘটে। নিহতদের মধ্যে রাহিমা খাতুন প্রিয়া (২২) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি উপজেলার বালিয়াপাড়া গ্রামের বাসিন্দা জুলহাস মিয়ার স্ত্রী। রাহিমা শ্রীপুরের জামান ফ্যাশন লিমিটেডে অপারেটর পদে চাকরি করতেন। ঘটনাস্থলেই নিহত হন তিনি। অন্যদিকে নিহত বাকি তিনজনের লাশ ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন গফরগাঁও রেলওয়ের স্টেশন মাস্টার। ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে ২০ হাজার টাকা
ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে ২০ হাজার টাকা: গাজীপুরের শ্রীপুরে শ্রমিকবাহী বাসে ট্রেনের ধাক্কায় নিহত পাঁচ জনের পরিবারকে ২০ হাজার ও আহতদের ১০ হাজার করে টাকা দেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মো. আনিসুর রহমান। গতকাল রোববার (২৪ জুলাই) ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।
এ সময় গাজীপুর অতিরিক্ত জেলা প্রশাসক অঞ্জন কুমার সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন। গাজীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহীদুল্লাহ্ বলেন, দুর্ঘটনার পর ৫ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। গুরুতর আহত ৬ জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কের মাইজপাড়া রেল ক্রসিংয়ে দুর্ঘটনায় পাঁচ শ্রমিক নিহত হন। আহত হন ১৭ জন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com