শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ১০:৩১ অপরাহ্ন




চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ২৯ বার পঠিত



কক্সবাজারের চকরিয়া উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় একটি লেগুনা দুমড়ে-মুচড়ে নারী-পুরুষসহ ছয়জন নিহত হয়েছেন। এতে লেগুনার আরও দুই যাত্রী গুরুতর আহত হন। বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাং বুড়ির দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লেগুনাকে ধাক্কা দেয়ার পর টেনে রাস্তার বাইরে নিয়ে যায় কাভার্ডভ্যান। হতাহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল মাজেদের ছেলে আল-আমিন (৪৮), লেগুনাচালক চট্টগ্রামের লোহাগাড়ার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে সিরাজ আহমদ (৭৩), একই ইউনিয়নের আমির হামজার ছেলে মো. বাবুল (৪০) ও লোহাগাড়ার পদুয়ার মুহাম্মদ শহীদ (১৮)। আহতরা হলেন চকরিয়ার রায়হান উদ্দিন (১৮) ও বগুড়ার আইনুল ইসলাম (৩৫)।

মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান বলেন, দুপুর থেকে চকরিয়ায় বৃষ্টি হচ্ছিল। বিকেলেও তা অব্যাহত থাকায় চকরিয়ামুখী লেগুনাকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান। দুর্ঘটনার পর পরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধার করা হয়। এ সময় আটকা পড়া লেগুনার যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। হাইওয়ে পুলিশের সঙ্গে চকরিয়া থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধারকাজে যোগ দেন। লেগুনার সব যাত্রীর অবস্থা সঙ্কটজনক ছিল। সন্ধ্যা পর্যন্ত ছয়জন মারা গেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় একটি লেগুনা দুমড়ে-মুচড়ে নারী-পুরুষসহ ছয়জন নিহত হয়েছেন। লেগুনায় আটজন যাত্রী ছিলেন। ছয়জন নিহত হয়েছেন। দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এমআইপি/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..









© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com