সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

‘যাও পাখি বলো তারে’ ছবির নতুন গান প্রকাশ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এ সিনেমায় জুটি বেঁধেছেন মাহিয়া মাহি, আদর আজাদ ও শিপন মিত্র। আগামীকাল শুক্রবার (৭ অক্টোবর) রাজধানীর সিনে কমপ্লেক্সসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।
সিনেমার প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘মনের মাঝে নামটা লিখে নাও’ শিরোনামের নতুন একটি গান। এতে তুলে ধরা হয়েছে শিপন মিত্র ও মাহিয়া মাহির রসায়ন। সঞ্জীবন চক্রবর্তীর কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। গানটির সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এ প্রসঙ্গে শিপন বলেন, গানের কথাগুলো অসাধারণ। কথার সঙ্গে মিল রেখে নানন্দিক একটি ভিডিও নির্মিত হয়েছে। আশা করি, গান-ভিডিও সবার হৃদয় ছুঁয়ে যাবে। সিনেমার গল্পটিও চমৎকার। সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ থাকবে। নিটোল প্রেমের গল্পের এই সিনেমায় মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। লাভলি চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।
জাহিদ হাসান অভির দ্য অভি কথাচিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com