শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল বদলগাছীতে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা কালিয়াকৈরে ‘আমার মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশ গ্রন্থ’’এর মোড়ক উন্মোচন

নানা প্রতিশ্রুতির ফুলঝুড়ি দিয়ে মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা

আলমগীর নিশান (ফটিকছড়ি) চট্টগ্রাম
  • আপডেট সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

নাজিরহাট পৌরসভা নির্বাচন

আগামী ১৬ই মার্চ ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। বিএনপি নির্বাচনে অংশ না নিলেও মেয়র পদে দলের মনোনয়নের জন্য আশায় বুক বেঁধেছেন আওয়ামী লীগের ডজন খানেক নেতা। মনোনয়ন নিশ্চিত হওয়ার আগেই তারা দৌঁড়াচ্ছেন মানুষের দুয়ারে দুয়ারে।
পৌর এলাকার অলিগলি, চায়ের দোকান, হাট-বাজারসহ সর্বত্র বইছে ভোটের হাওয়া। সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নিজেদের অতীত ও ভবিষ্যৎ করণীয় প্রচারপত্র নিয়ে পুরোদমে মাঠে-ময়দানে ব্যস্ত সময় পার করছেন। এখনো মনোনয়ন নিশ্চিত না হলেও পৌসভার মেয়র পদে বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশীরা যে যার মতো ভোটারদের দুয়ারে ছুটে চলেছেন। মার্চ এর মাঝামাঝিতে নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ায় নিজেদের জনপ্রিয়তা যাচাই এর পাশাপাশি ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানারকম উন্নয়নের প্রতিশ্রুতি। এবার মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনায় রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা এ.কে জাহেদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ জাফল আলম, আওয়ামী লীগ নেতা আনোয়ার পাশা মেম্বার, সৈয়দ লুৎফুর রহমান(প্রবাসী) আলী আজম সাদেক, আনোয়ার হোসেন আজম, পৌর যুবলীগের সভাপতি মোহাম্মদ হাসান। এছাড়া ত্বরিকত ফেডারেশন নেতা শাহজালাল। স্বতন্ত্র ভাবে ঝংকার সিনেমার মালিক মোহাম্মদ নাছির উদ্দিন নির্বাচনে লড়তে পারেন বলে জানা গেছে। তফসিল অনুযায়ী আগামী ১৬ই মার্চ নাজিরহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে মাঠ কাঁপানো নেতারা এখন স্নায়ুচাপে। নরম সুরে কথা বলছেন, শোনাচ্ছেন নানা রকম প্রতিশ্রুতির বাণী। এবার নাজিরহাট মোট ভোটার ৪৩ হাজার ১শত ৭১জন। তফসিল ঘোষণার পর থেকেই নাজিরহাট পৌরসভায় মেয়র, কাউন্সিলর ও সংক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের দোয়া ও সমর্থন চেয়ে ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে ফেলেছেন। নিজেদের সুবিধামতো উঠান বৈঠকের আয়োজন করার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে ভোট প্রার্থনা শুরু করেছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com