মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

অরাজনৈতিক ব্যক্তিদের নিয়ে ছাত্রদল কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জামালপুর প্রতিনিধি :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
dav

জামালপুরের দেওয়ানগঞ্জে অরাজনৈতিক ব্যাক্তিদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২ টায় জামালপুর প্রেসক্লাবের সভাকক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ব্যানারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মানিক মিয়া। তিনি তার লিখিত বক্তব্যে জানান- সম্প্রতি দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়। যেখানে ত্যাগী, যোগ্য ও নিপীরিত নেতাকর্মীদের বাদ দিয়ে অরাজনৈতিক, অসেচতন, বিবাহিত ও অছাত্রদের নিয়ে কমিটি গঠন করা হয়। এতে দলের সকল নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তারা এসব কমিটি বিলুপ্ত ঘোষনা করে পুনরায় নতুন কমিটি গঠনের আবেদন জানান। তা না হলে নতুন কমিটিকে প্রতিহত করার ঘোষনা দেন তিনি।
এছাড়াও সংবাদ সম্মেলনে দেওয়ানগঞ্জ পৌর বিএনপির সাবেক আহ্বায়ক মনসুরুল হক মঞ্জু, থানা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এ কে এম আনিসুল হক ফারুক ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মাসুদ হাবিব ও সাধারন সম্পাদক বাবু শ্যামল চন্দ্র বক্তব্য রাখেন। এসব বিষয়ে জামালপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ওমরুজ্জামন চৌধুরী দর্শন জানান-সাংগঠনিকভাবেই জেলায় সকল নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। কিছু কুচক্রি মহল দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এমন কার্যকলাপ পরিচালনা করছে। যারাই দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহন করা হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com