সোমবার, ০১ জুন ২০২০, ১০:২৬ অপরাহ্ন




জামালপুরে করোনায় আক্রান্ত আরও ২৮ জন

খবরপত্র প্রতিবেদক : 
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মে, ২০২০
  • ২৬ বার পঠিত




জামালপুরে এক চিকিৎসকসহ নতুন করে ২৮ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৪ জনে।

জামালপুরের সিভিল সার্জন ডাঃ প্রণয় কান্তি দাস জানান, জামালপুর ল্যাবের নমুনা পরীক্ষায় শেখ হাসিনা মেডিকেল কলেজের একজন সহকারী অধ্যাপকসহ ৩ জন ও ময়মনসিংহ ল্যাবের নমুনা ২৫ জনসহ মোট ২৮ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ সনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে সদরের ৩, মেলান্দহের ২১, সরিষাবাড়ির ২, বকশীগঞ্জের ১ ও দেওয়ানগঞ্জের ১ জন। নতুন আক্রান্তরা হলেন-

শেখ হাসিনা মেডিকেল কলেজের ৫২ বছর বয়সী একজন সহকারী অধ্যাপক। শহরের একটি মোবাইলের দোকানের ২৯ বছর বয়সী টেকনিশিয়ান। তার বাড়ি শহরের কাচারী পাড়া ফকির পাড়ায় এবং ঢাকায় কর্মরত ৪৩ বছর বয়সী একজন পুলিশ সদস্য। আক্রান্ত পুলিশ সদস্যের বাড়ি জামালপুরের সীমান্ত সংলগ্ন শেরপুরে বলাইয়ের চর গ্রামে। তিনি জামালপুর সদরে নমুনা জমা দিয়েছিলেন।

মেলান্দহের আদিপৈত গ্রামের ৫৭ বছর বয়সী একজন পল্লী চিকিৎসক। নাগের পাড়া গ্রামে বসবাসকারী একটি ওষুধ কোম্পানির মেডিকেল প্রমোশন অফিসার। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। নয়ানগর ইউনিয়নের দাগী কমিউনিটি ক্লিনিকের ৩৫ বছর বয়সী সিএইচসিপি। মেলান্দহ হাসপাতালের ২৮ বছর বয়সী চতুর্থ শ্রেণির একজন কর্মচারী। বন্ধরোহা কমিউনিটি ক্লিনিকের নারী সিএইচসিপির ৭ বছর বয়সী শিশু কন্যা। এছাড়াও আক্রান্ত আরও ১৬ জনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সরিষাবাড়ি হাসপাতাল এলাকার প্রগ্রেসিভ ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী ৫৫ বছর বয়সী ব্যক্তি। তার বাড়ি বলারদিয়ার গ্রামে। এবং ওই প্রতিষ্ঠানের ২৪ বছর বয়সী কর্মচারী। তার বাড়ি ধানাটা এলাকায়। ষাঁড়মারা ইউনিয়নের গোপালপুর গ্রামের ৬০ বছর বয়সী এক ব্যক্তি। দেওয়ানগঞ্জে আক্রান্ত একজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জেলায় এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৪। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৩ জন, মারা গেছে ৩ জন।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com