রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

যেকোনো মূল্যে নির্বাচনের ঘোষণা জাতির সঙ্গে প্রতারণার শামিল: গণতন্ত্রমঞ্চ

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

অবরুদ্ধ রাজনৈতিক পরিস্থিতিতে নির্বাচন কমিশনের ‘যেকোনো মূল্যে’ নির্বাচন আয়োজনের ঘোষণা জাতির সঙ্গে প্রতারণার শামিল হবে বলে মন্তব্য করেছে গণতন্ত্র মঞ্চ। গতকাল শনিবার গণতন্ত্র মঞ্চের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মঞ্চের নেতারা এ মন্তব্য করেন ।
নেতারা বলেন, হাজার হাজার বিরোধীদলীয় নেতাকর্মী যখন জেলে এবং লক্ষ লক্ষ নেতাকর্মী পুলিশি নির্যাতনের ভয়ে বাড়িছাড়া, তখন এরকম অবরুদ্ধ রাজনৈতিক পরিস্থিতিতে নির্বাচন কমিশনের ‘যেকোনো মূল্যে’ নির্বাচন আয়োজনের ঘোষণা জাতির সঙ্গে প্রতারণার শামিল। এগুলো পরিষ্কার করে এই সরকার এবং এই নির্বাচন কমিশনের অধীনে কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়! তাই দেশের জনগণ যেই নির্বাচনে অংশ নেবে না। সেই নির্বাচনে দেশের কোনো বিরোধীদল অংশ নেবে না। আর যারা অংশ নেবে তারা ভবিষ্যতে জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হবে। তারা বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকার বিরোধী রাজনৈতিক দলের শান্তিপূর্ণ কর্মসূচিতে পরিকল্পিতভাবে সহিংসতা ও নাশকতা সৃষ্টি করে সেই দায় বিরোধী দলের উপর চাপিয়ে নেতাকর্মীদের মামলা ও গ্রেপ্তার করে আন্দোলন দমনের যে ঘৃণ্যপথ অবলম্বন করেছে তার তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি।
বিবৃতিতে নেতারা সরকার পতনে ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করতে উদাত্ত আহ্বান জানান। পাশাপাশি সকল ষড়যন্ত্র, সহিংসতা এবং নাশকতা মোকাবেলা করে এই অবরোধ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করে দেশের জনগণ আরেকবার সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com