সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

আইপিএল ইতিহাসে সর্বোচ্চ দামে হায়দরাবাদে কামিন্স

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

আইপিএলে গত আসরে স্যাম কারেনকে ১৮ কোটি ৫০ লাখে কিনেছিল পাঞ্জাব কিংস। টুর্নামেন্টের ইতিহাসে যা ছিল সর্বোচ্চ মূল্যের রেকর্ড। এবারের নিলামে কারেনকে ছড়িয়ে গেলেন ওয়ানডে বিশ্বকাপজয়ী অধিনায়ক প্যাট কামিন্স। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাথে লড়ে তাকে রেকর্ড ২০ কোটি ৫০ লাখ রুপিতে দলে টেনেছে সানরাইজার্স হায়দরাবাদ।
২০২৪ আসরের নিলামে দ্বিতীয় সেটে কামিন্সের ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। তার প্রতি আগ্রহ দেখায় মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে লড়েছে বেঙ্গালুরু ও মুম্বাই। কামিন্সের মূল্য ৮ কোটি পেরিয়ে গেলে নিজেদের সরিয়ে নেয় মুম্বাই। পরে হায়দরাবাদ যাত্রা ধরে রেখে রেকর্ড মূল্যে নিজেদের করে নেয় অজিম্যানকে।
দ্বিতীয় সেটে প্রথম নাম উঠেছিল শ্রীলঙ্কার ভানিডু হাসারাঙ্গার। ভিত্তিমূল্য দেড় কোটি রুপিতে তাকে দলে টেনেছে হায়দরাবাদ। বিস্ময় জাগিয়ে কম দাম পেয়েছেন রাচীন রবীন্দ্র। ৫০ লাখ রুপি ভিত্তিমূল্য ছিল তার। ১ কোটি ৮০ লাখ রুপিতে কিউই তারকাকে নিয়েছে চেন্নাই সুপার কিংস। ২ কোটি ভিত্তিমূল্যের শার্দূল ঠাকুরকে ৪ কোটি রুপিতে কিনেছে চেন্নাই। আফগান আজমতউল্লাহ ওমরজাইকে ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতে দলে টেনেছে গুজরাট টাইটান্স।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com