শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম ::
দেশীয় সাংস্কৃতিক সংসদের কালচারাল লিডারশিপ প্রোগ্রাম অনুষ্ঠিত বেরোবিতে চাকরি হল শহীদ আবু সাঈদের বোনের সাহিত্যে নোবেল জিতলেন দক্ষিণ কোরিয়ার লেখক হান কাং ২৪ ঘণ্টার মধ্যে সাবের হোসেন কীভাবে জামিনে মুক্তি পেলেন, প্রশ্ন রিজভীর এবি পার্টির নতুন আহ্বায়ক আব্দুল ওহাব (মিনার) দেশে বাবা-মায়ের সঙ্গে পূজার আনন্দ উপভোগ করা অন্যরকম ব্যাপার: মন্দিরা চক্রবর্তী টানা ছুটিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা : তারেক রহমান ইসরাইলের বিরুদ্ধে ‘গণহত্যা’ মামলায় দক্ষিণ আফ্রিকার পক্ষে যোগ দিয়েছে বলিভিয়া বিএনপির সভামঞ্চে সবাই যেন আওয়ামী লীগ নেতাকর্মী!

২য় বারের মতো টাঙ্গাইল জেলায় সেরা করদাতা নির্বাচিত ধনবাড়ীর উচ্ছল

জহিরুল ইসলাম মিলন (ধনবাড়ী) টাঙ্গাইল
  • আপডেট সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

টাঙ্গাইল জেলার ২য় সেরা করদাতা নির্বাচিত হয়েছেন,টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার কৃতি সন্তান উচ্ছল কনস্ট্রাকশনের মালিক আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল। ২০২২-২৩ অর্থবছরে ‘দীর্ঘ সময় আয়কর প্রদানকারী’ ক্যাটাগরিতে তিনি ২য় সেরা করদাতা নির্বাচিত হন। গতকাল দুপুরে বঙ্গতাজ অডিটরিয়াম, গাজীপুরে আয়োজিত সেরা করদাতা সম্মাননা, সনদপত্র ও ট্যাক্স কার্ড বিতরণ অনুষ্ঠানে তাকে সম্মননা দেওয়া হয়। গাজীপুর শহরের অডিটোরিয়ামে আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল সম্মাননা গ্রহণ করেন। তার হাতে সম্মাননা ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি: মো: ইকবাল হোসেন, সদস্য কর আপীল ও অব্যাহতি,জাতীয় রাজস্ব বোর্ড, ঢাকা। বিশেষ অতিথি ছিলেন, মাসুদা শিকদার, অধ্যক্ষ, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ, গাজীপুর, আলহাজ্ব এ্যাডভোকেট দেওয়ান আবুল কালাম, ভারপ্রাপ্ত সভাপতি ট্যাক্সেস বার এসোসিয়েশন গাজিপুর, উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, তৌহিদুল মুনির, কর কমিশনার কর অঞ্চল গাজীপুর।
এ সময় বিভিন্ন অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। নতুন করদাতাদের উৎসাহ দেওয়া ও করদাতাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি করতে গত ১০ বছর ধরে সেরা করদাতাদের সম্মাননা দেওয়া হচ্ছে। সম্মাননা প্রাপ্তির পর ধনবাড়ী উপজেলার আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল গণমাধ্যমকে বলেন, দেশের একজন নাগরিক হিসেবে আমি আমার দায়িত্ব পালন করেছি, এ সম্মান পেয়ে আমি গর্বিত ও আনন্দিত। তিনি বলেন, আমাদের করের টাকায় যখন দেশে বড় কোনো উন্নয়ন হয়, তখন আমরা নিজেদের ধন্য মনে করি। দেশ ও মানুষের জন্য কিছু করতে পেরেছি ভেবে ভালো লাগে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com