রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিজয় ছিনিয়ে নিতে ষড়যন্ত্র চলছে: নজরুল ইসলাম খান পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহাই পায় নাই : ডা. শফিকুর রহমান জাতির মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই : তারেক রহমান ব্যবসায়ী ওয়াদুদ হত্যা: সাবেক ডিসি মশিউর সাত দিনের রিমান্ডে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত দেশবাসী তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে ফোন নম্বর মুখস্থ থাকাই কাল হলো তোফাজ্জলের? আরও কিছু সংস্কার কমিশন করার পরিকল্পনা আছে : নাহিদ মুসল্লিদের প্রতিরোধের মুখে স্বৈরাচারী হাসিনার নিযুক্ত খতিব রুহুল আমিনের পলায়ন আইন নিজের হাতে তুলে নেয়া দেশের জন্য অশনিসংকেত: অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

বিএনপির ভাবমূর্তি ক্ষুণ না হয় সেদিকে লক্ষ রেখে দলের কাজ করার নির্দেশ দিয়েছে তারেক রহমান-এ্যাড, বিলকিস আক্তার শিরিন

শামীম আহমেদ বরিশাল
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪

কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড, বিলকিস আক্তার শিরিন বলেছেন প্রতিশোধ, হিংসা, লুঠতরাজ ভাংচুরের মত কাজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়েক তারেক রহমানের দল বিএনপি এসব নোংরা কাজ বিশ^াস করে না। আর তাই যারা এ দলকে ভালবেশে নির্যাতন, হয়রানি সহ বহু মামলার শিকার হয়েছেন তারপরেও দলের ভাবমূর্তি ক্ষুন্য না হয় সেদিকে লক্ষ রেখে কাজ করবেন। কেহ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অমান্য করবেন না। আপনারা ইতিমধ্যে শুনেছেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশবাশির উর্দেশ্যে সকলকে শান্ত থেকে এলাকা ভিত্তিক সাধারন মানুষের জানমাল নিরাপত্তার ও রক্ষা করার জন্য সকলের প্রতি আহবান জানান। এসময় শিরিন অরো বলেন আজ বরিশাল শাষন, শোষন থেকে মুক্তি পেয়েছে। কোথায় গেল সেই জুলুমের শাষক শোষক সাদেক আব্দুল্লাহর রামদা বাহিনী। এসময় তিনি দলীয় নেতা কর্মীদের বলেন আপনরা এই আগস্ট মাসে নতুন করে আবার স্বৈরাচারের হাত থেকে বাংলাদেশ স্বাধিন হয়েছে। আপনারা ধয্য ধরেন আমরা দেশনায়েকের নেতৃত্বে এই বরিশালকে একটি সুন্দর শান্ত প্রিয় শহর উপহার দেব। মঙ্গলবার (৬) আগস্ট বেলা ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি পুড়ে দেওয়া দলীয় কার্যলয়ের সম্মুখে দূযোর্গপূর্ণ আবহাওয়া বৃস্টির মধ্যে শত শত দলীয় কর্মীদের উপস্থিতিতে তিনি একথা বলেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খানের সভাপতিত্বে এখানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা বিএনপি সভাপতি আলহাজ¦ এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব কারামুক্ত জিয়া উদ্দিন সিকদার, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিন, মহানগর এক নং যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেত্রী আফরোজা খানম নাসরিন, জেলা বিএনপি সদস্য এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না, মহানগর মহিলা দল নেত্রী অধ্যাপিকা ফারহানা, কেন্দ্রীয় যুবদল সহ সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন। এর পূর্বে কয়েকশত নেতা কর্মী মোটর বাইক মহড়া দিয়ে দলীয় কার্যলয় সম্মুখে আসেন সাবেক মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবীর জাহিদ, কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি এ্যাড. তছলিম উদিন সহ জেলা যুবদল নেতৃবৃন্দ। এছাড়া নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে সকাল থেকে বিএনপি, শ্রমিকদল, যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জাতীয় পতাকা বহন করে ও লাল নিশানা কপাল মুড়িয়ে শান্তি সমাবেশে অংশ গ্রহন করে। পরে সদ্য স্বৈরাচার শেখ হাসিনার বাহিনী হাতে নিহত সকল ছাত্র-ছাত্রী নেতৃবৃন্দ, সাধারন মানুষ ও শিশুদের রুহের মাগফেরাত সহ বাংলাদেশের শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
অপরদিকে বেলা দেড়টার দিকে কারামুক্ত হয়ে বারশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক দলীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যলয় আসেন। এসময় তিনি বৃষ্টির মধ্যে সংক্ষিপ্ত বক্তব্যতে দলীয় নেতা কর্মীদের বলেন আমরা আওয়ামী লীগ না। আমরা শহীদ জিয়ার জাতীয়তাবাদী দল। আমাদের দলের নেতা কর্মীরা আজ থেকে প্রতিটি পাড়া মহল্লায় দৃষ্টি রাখবেন কেহ যেন শান্তি বিনষ্ট করে বিএনপির সম্মান ক্ষুন্য করার সুযোগ না পায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com