শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম ::
বরগুনায় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত চাষীদের সরকারি সহায়তা প্রদান করা হবে হাসান নাসরুল্লাহর মৃত্যু নিশ্চিত করল হিজবুল্লাহ প্রশাসনে আওয়ামী লীগের দোসরদের রেখে সংস্কার সম্ভব নয়: রিজভী বৈষম্যহীন বাংলাদেশ গড়ার দায়িত্ব আমাদের নিতে হবে: তারেক রহমান এফএসআইবিএল এর চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন লালমনিরহাটের পাটগ্রামে বোমা মেশিন দিয়ে অপরিকল্পিত ভাবে পাথর উত্তোলন, ভূমিকম্প ও ভূমি ধ্বসের আশংকা ভরা মৌসুমেও ইলিশের চড়া দাম ক্রেতাদের নাভিঃশ্বাস চিকনিকান্দি সেতুর বেহাল অবস্থা চরম ভোগান্তি জামায়াত নেতারা দেশ থেকে পালায় না: মৌলভীবাজারে এড. মতিউর রহমান আকন্দ কালিয়ায় সেনাবাহিনীর হাতে আগ্নেয়াস্ত্রসহ আটক-৪

অভিনয় পুরোপুরি ছেড়ে দিচ্ছেন আনুশকা!

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪

কেরিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এল আনুশকা শর্মার জীবনে। তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাদের পুত্রসন্তান অকায়ের। এক কথায় চার জনের পরিপূর্ণ সংসার আনুশকার। এমনিতেই দিন কয়েক আগে ঘোষণা করেছেন খুব বেশি ছবি আর করবেন না তিনি। তবে কি এ বার পুরোপুরি অভিনয় থেকে মুখ ফেরাবেন অভিনেত্রী?
ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। তবে ভামিকার জন্মের পর একটি ছবির শুটিং সারেন আনুশকা, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলন গোস্বামীর জীবনীচিত্র। মা হওয়ার পর এটি ছিল তার প্রথম ছবি। যদিও গত দু’বছর ধরে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা। তবে মুক্তি বাকি রয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর। শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষেই মুক্তি পাবে আনুশকার এই ছবি। কিন্তু তার পরও সে ভাবে কাজ করবেন কি না, সে নিয়ে সংশয় রয়েছে।
এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছিলেন, আর খুব বেশি অভিনয় করবেন না। হাতেগোনা ছবি করবেন। বড় জোর, বছরে একটা করে! তবে হঠাৎ কী কারণে এই সিদ্ধান্ত? আনুশকা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন আনুশকা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারা ক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরো বেশি করে। এ ছাড়া এখন আবার তাদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com