মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী হাজী সেলিম, সৈকত ও মানিককে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বন্যায় ফসল হারিয়ে মাথায় হাত তিস্তা পাড়ের কৃষকদের চীন-ভারত নয়, জাপানের অর্থায়ন হচ্ছে মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে যারা কাজে যোগ দেননি তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু: আইজিপি

গোপালপুরে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামী টাঙ্গাইলের গোপালপুরে এক কর্মী সম্মেলন করেছে। আলমনগর ইউনিয়নের এক নং ওয়ার্ডের উদ্যোগে মঙ্গলবার সকালে নবগ্রাম দাখিল মাদরাসায় এ সম্মেলনের আয়োজন করা হয়।
আলমনগর ইউনিয়ন জামায়াতে ইসলামীর সভাপতি মো. রফিকুল ইসলাম বাদশার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন গোপালপুর উপজেলা আমির মো. হাবিবুর রহমান তালুকদার। সম্মেলনে দারসুল কোরআন তেলোয়াত করেন নবগ্রাম বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মানসুর রহমান।
বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর রোকন শেখ ফরিদ, নবগ্রাম উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ ইউসুফ আলী, শ্রমিক কল্যাণ ফ্রেডারেশনের সভাপতি ওবায়দুল্লাহ ও সাধারণ সম্পাদক ওসমান গণি (অব. সেনাসদস্য), অগ্রসর কর্মী মোস্তাফিজুর রহমান ফরহাদ ও শফিকুল ইসলাম প্রমূখ। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com