মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ আবরার ফাহাদ হত্যা : বুয়েটে কী ঘটেছিল ৫ বছর আগে স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী হাজী সেলিম, সৈকত ও মানিককে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বন্যায় ফসল হারিয়ে মাথায় হাত তিস্তা পাড়ের কৃষকদের চীন-ভারত নয়, জাপানের অর্থায়ন হচ্ছে মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে যারা কাজে যোগ দেননি তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু: আইজিপি

সাফজয়ী যুবাদের সংবর্ধনা দেবে সরকার

ক্রীড়া প্রতিবেক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

নেপালকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। আজ বিকেলেই ঢাকায় ফিরে আসার কথা তাদের। বাংলাদেশের চ্যাম্পিয়ন দলটিকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে অন্তর্র্বতীকালীন সরকার।
গতকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সরকারি বাসভবন রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় উপদেষ্টা পরিষদের বৈঠকে এই সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে যমুনার গেটে সাংবাদিকদের ব্রিফ করেন বন, পরিবেশ ও জলবায়ু উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান। সেখানেই তিনি জানিয়েছেন, অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপজয়ী দলকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
প্রসঙ্গতঃ ২৮ আগস্ট, কাঠমান্ডুর আনফা কমপ্লেক্সে বুধবার সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ দল। ছেলেদের বয়সভিত্তিক এই টুর্নামেন্টে প্রথমবারের মতো শিরোপা অর্জন করেছে বাংলাদেশের যুবারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com