বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম ::
চোখের পাপ থেকে বাঁচতে করণীয় প্রকৃতির শিল্পী প্রকৌশলী বাবুই পাখি: বাসা যার বিম্বয় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন ও বিক্ষোভ শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, অপহরণকারী আটক পটুয়াখালীতে মানবাধিকার ও পরিবেশ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় দুর্গাপুরে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে এডভোকেসী সভা গণহত্যাকারীদের বিচার না হলে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ হবে: রিজভী খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার: দুদু যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি টিআইবি আহ্বান

আ’লীগ নেতা সরফরাজ নয়, পুলিশ সংস্কার কমিশনের প্রধান সফর রাজ হোসেন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

অন্তর্র্বতীকালীন সরকার নির্বাচন কমিশন, প্রশাসনসহ গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে সংস্কার করার জন্য ছয়টি কমিশন গঠন করেছে। তবে, পুলিশ সংস্কার কমিশনের প্রধানের নাম নিয়ে একটি বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। একটি ভুল নাম ও ছবির কারণে গণমাধ্যমে ভুল তথ্য প্রকাশিত হয়, যা পরে সংশোধন করা হয়।
গত বুধবার দিবাগত রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের জাতির উদ্দেশে দেয়া ভাষণে পুলিশ প্রশাসন সংস্কার কমিশনের প্রধান হিসেবে সফর রাজ হোসেনের বদলে সরফরাজ চৌধুরীর নাম বলা হয়। সরফরাজ চৌধুরী একজন আওয়ামী লীগ নেতা আর সফর রাজ হোসেন হলেন সাবেক স্বরাষ্ট্র ও জনপ্রশাসন সচিব। ভুলবশত এই নাম ঘোষণা করা হলে গণমাধ্যমে সরফরাজ চৌধুরীর ছবি ছাপা হয়।
প্রধান উপদেষ্টার প্রেস উইং পরে নিশ্চিত করেছে যে, ভাষণে ভুল নাম প্রকাশিত হয়েছিল। আসলে পুলিশ সংস্কার কমিশনের প্রধান হচ্ছেন সফর রাজ হোসেন, যিনি সাবেক স্বরাষ্ট্র ও জনপ্রশাসন সচিব।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com