শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

শেখ হাসিনা দেশ লুট করে নিয়ে গেছে: জয়নুল আবেদিন ফারুক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, শেখ হাসিনা দেশ লুট করে নিয়ে গেছে। তার চ্যালা চামু-ারা এখনও কিছু এলাকায় কচ্ছপের মতো লুকিয়ে আছে। তারা এখনও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। গতকাল শুক্রবার সকালে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের জামালপুর গ্রামে বিএনপির প্রবাসী পরিষদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহযোগিতা প্রদান শেষে এসব কথা বলেন তিনি।
ফারুক আরও বলেন, ‘শেখ হাসিনাকে দেশে এনে আইনের আওতায় বিচার করা উচিত। দেশ লুট করে নিয়ে গেছে দেশের অর্থনীতি ভঙ্গুর, দেশের সকল সামাজিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। আজকে মানুষের মনের মধ্যে দেশের বিচার বিভাগ নিয়ে সংশয় তৈরি করেছে আওয়ামী লীগ। তাই আমরা সবাই অন্তবর্তীকালীন সরকারকে সহযোগিতা করবো। আর এই সহযোগিতার মধ্য দিয়ে দেশে একটি নিরপেক্ষ নির্বাচন হবে। নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে যে সকল রাজনৈতিক দল গত ১৬ বছর আন্দোলন করেছে তারা নির্বাচনে যাবে। আমার ভোট আমি দেব এর মধ্যে দিয়ে তারেক রহমান বাংলাদেশে প্রধানমন্ত্রী হবে ইনশাআল্লাহ।’

তিনি আরও বলেন, চক্রান্ত করে কোনো লাভ হবে না, মিটিংয়ের মধ্যে হট্টগোল করে কোনো লাভ হবে না। ইনশাআল্লাহ দেশে সংবাদপত্রের স্বাধীনতা, সাংবাদিকের স্বাধীনতা ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে অন্তবর্তীকালীন সরকার কাজ করে যাচ্ছে। এ সরকারকে আপনারা সবাই সহযোগিতা করবেন।
অনুষ্ঠানে সেনবাগ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com