বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
কিশোরগঞ্জে ভাসমান সবজি চাষে লাভবান হচ্ছেন কৃষকরা চৌদ্দগ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কালিয়ায় কন্যা শিশু দিবস পালিত ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন তারাকান্দায় ১০ গ্রেডে উন্নীতের দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি কালীগঞ্জে বিদ্যালয়ে পাঠদান বন্ধ রেখে শিক্ষকদের মানববন্ধন : মিশ্র প্রতিক্রিয়া ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিলন সম্পাদক পাভেল কালের বিবর্তনে বিলুপ্তির পথে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী কাচারি ঘর মানিকগঞ্জে সাড়ে ৪লাখ ছাগলের বিনামূল্যে টিকাদান কর্মসূচী শুরু আন্দোলনে নিহত নয়নকে বীরের মর্যাদা দেয়া হবে-দুলু

পুলিশ দেখে অটোরিকশা থেকে ব্যবসায়ীর চিৎকার, ৩ অপহরণকারী আটক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীতে সোনা ব্যবসায়ীকে অপহরণ করে ছিনতাইয়ের ঘটনায় পিস্তল ও গুলিসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন মো. ইয়ামিন ভুইয়া, মো. ইব্রাহিম ও মাসুদ রানা।
গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য জানান।
তিনি জানান, ভুক্তভোগী আনোয়ার হোসেন একজন কলেজছাত্র। পড়ালেখার পাশাপাশি তিনি নারায়ণগঞ্জের কালীবাজারে সোনার ব্যবসা করেন। সোমবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে রাজধানীর বংশাল তাঁতিবাজারে সোনা-রুপা কেনার জন্য রওয়ানা হন। আনোয়ার হোসেন শনির আখড়া থেকে রিকশায় সন্ধ্যা সাড়ে ৬টায় যাত্রাবাড়ী থানার মৃধাবাড়ি স্ট্যান্ডে পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশা তার গতিরোধ করে। তাৎক্ষণিক সিএনজি থেকে তিনজন লোক নেমে রিকশাচালককে মারধর করে আনোয়ারের মুখ কাপড় দিয়ে চেপে ধরে তুলে নিয়ে যায়।
ডিএমপির এ কর্মকর্তা আরও বলেন, এরপর গ্রেফতার ইয়ামিন পিস্তল দিয়ে আনোয়ারকে ভয় দেখিয়ে পকেটে থাকা ২ লাখ টাকা ও মানিব্যাগে থাকা ২ হাজার ৫০০ টাকা এবং একটি মোবাইল ফোন কেড়ে নেয়। সিএনজিটি মৃধাবাড়ি স্ট্যান্ড থেকে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে কোনাপাড়া বাসস্ট্যান্ড শপিং কমপ্লেক্সের সামনে এলে জ্যামে পড়ে। তখন ভুক্তভোগী আনোয়ারের মুখে থাকা কাপড় সরে গেলে পুলিশের টহল টিম দেখে চিৎকার করতে থাকেন। ওসির নেতৃত্বে থাকা টহল টিম সিএনজির কাছে এলে আনোয়ার হোসেনকে রেখে অপহরণকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জনসাধারণের সহায়তায় যাত্রাবাড়ী থানার টহল টিম অপহরণকারীদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, ১৪ রাউন্ড গুলি ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে ভুক্তভোগী আনোয়ারের অভিযোগের পরিপ্রেক্ষিতে একটি দস্যুতার মামলা ও অস্ত্র উদ্ধার সংক্রান্ত অস্ত্র আইনে আরও একটি মামলা রুজু হয়েছে বলেও জানান ডিসি তালেবুর রহমান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com