রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
সরকারের কাছে রাষ্ট্র সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চেয়েছি : জামায়াত আমির মধ্যপ্রাচ্য প্রবাসীদের জন্য বিমানবন্দরে হবে স্পেশাল লাউঞ্জ: আসিফ নজরুল শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে আস্থা নেই বাইডেনের বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ডেঙ্গুর প্রকোপ চলছে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ গণঅভ্যুত্থান-বিপ্লবের মূল স্পিরিট ব্যাহতকারীদের সরানোর কথা বলেছি সড়কে ১৫ ঠিকাদারের রাজত্ব শ্রমিক অসন্তোষ দূর হলে আরও মানুষের কর্মসংস্থান তৈরি করতে পারবো : আহসান খান চৌধুরী শেখ হাসিনা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছেন: রিজভী শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি: নারীসহ ৩ জনের মৃত্যু

ডিবি কার্যালয়ে থাকবে না আর কোনো আয়নাঘর ও ভাতের হোটেল : মল্লিক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

ডিবি কার্যালয়ে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার অতিরিক্ত কমিশনার রেজাউল করিম মল্লিক।
তিনি বলেন, ডিবি অফিসের কলঙ্কিত অধ্যায় শেষ করে তাকে পবিত্র করা হবে। সেখানে আর কোনো আয়নাঘর থাকবে না। থাকবে না কোনো ভাতের হোটেল। এখন থেকে ডিবি অফিসে মানুষ কেবল ন্যায়-বিচার পাবে।
গতকাল শনিবার (৫ অক্টোবর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ডিবি পুলিশের যুগ্ম কমিশনার, উপকমিশনার ও ডিসি মিডিয়া। রেজাউল করিম মল্লিক বলেন, ডিবি অফিস আর কোনো নায়ক-নায়িকা বা সেলিব্রেটির সময় কাটানোর জায়গা হবে না। আসামি যেই হোক, তিনি ন্যায় বিচার পাবেন। গ্রেফতার আসামিদেরও কোনো নির্যাতন করা হবে না। এ সময় তিনি আরো বলেন, ডিবি অফিসের নাম শুনলে যেন আর কেউ আতঙ্কিত না হয়। আমাদের যেন শুধু অপরাধীরাই ভয় পায়। আমি যতোদিন ডিবি প্রধানের দায়িত্ব পালন করব, ততোদিন ন্যায়নিষ্ঠা ও পেশাদারিত্ব, সততার সাথে দায়িত্ব পালন করব ইনশাআল্লাহ। এ সময় ডিবিকে মানুষের আস্থা ও ভালোবাসার স্থান হিসেবে প্রতিষ্ঠিত করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। একইসাথে নতুন স্বাধীন বাংলাদেশে ডিবি অফিসকে ভুক্তভোগীদের আস্থা-ভরসার স্থল হিসেবেও গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন। মল্লিক বলেন, যারা অসহায়, ভুক্তভোগী তাদের কথা শুনব। তাদের কিভাবে আইনি সহায়তা দেয়া যায়, সেটাই দেখব।
উল্লেখ্য, গত ৫ আগস্ট সরকার পতনের পর ডিএমপিসহ সারা দেশে বদলি ও চাকরিচ্যুত করা হয় শতাধিক ঊর্ধ্বতন কর্মকর্তাকে। এসব পদে দায়িত্ব দেয়া হয় নতুনদের। এর মধ্যে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দায়িত্ব পান রেজাউল করিম মল্লিক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com