শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম ::
দেশীয় সাংস্কৃতিক সংসদের কালচারাল লিডারশিপ প্রোগ্রাম অনুষ্ঠিত বেরোবিতে চাকরি হল শহীদ আবু সাঈদের বোনের সাহিত্যে নোবেল জিতলেন দক্ষিণ কোরিয়ার লেখক হান কাং ২৪ ঘণ্টার মধ্যে সাবের হোসেন কীভাবে জামিনে মুক্তি পেলেন, প্রশ্ন রিজভীর এবি পার্টির নতুন আহ্বায়ক আব্দুল ওহাব (মিনার) দেশে বাবা-মায়ের সঙ্গে পূজার আনন্দ উপভোগ করা অন্যরকম ব্যাপার: মন্দিরা চক্রবর্তী টানা ছুটিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা : তারেক রহমান ইসরাইলের বিরুদ্ধে ‘গণহত্যা’ মামলায় দক্ষিণ আফ্রিকার পক্ষে যোগ দিয়েছে বলিভিয়া বিএনপির সভামঞ্চে সবাই যেন আওয়ামী লীগ নেতাকর্মী!

বিশ্বকাপে খেলবেন মেসি!

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে খেলবেন লিওনেল মেসি। ২০২২ সালে তার নেতৃত্বেই বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। এবার ২০২৬ সালের বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে খেলবেন তিনি। ভেনেজুয়েলার বিরুদ্ধে খেলতে দেখা যেতে পারে তাকে। জুলাই মাসে কোপা আমেরিকার ফাইনালে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন মেসি। তার পর থেকে দেশের হয়ে আর খেলতে পারেননি। ৩৭ বছরের মেসি চোট সারিয়ে দলে ফিরছেন। আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ ভেনেজুয়েলা এবং বলিভিয়ার বিরুদ্ধে। ওই দু’টি ম্যাচে খেলতে পারেন মেসি। এর আগে চিলি এবং কলোম্বিয়ার বিরুদ্ধে যোগ্যতা অর্জন পর্বে খেলতে পারেননি তিনি।
আর্জেন্টিনার কোচ লিয়োনেল স্কালোনি বলেন, ‘মেসি এখন সুস্থ। গত কয়েক সপ্তাহে ইন্টার মায়ামির হয়ে খেলেছে। সুস্থ হওয়ার জন্য সময় চেয়েছিল মেসি। সেই কারণেই তাকে আগের ম্যাচগুলো খেলার জন্য দলে ডাকা হয়নি। দলের সাথে অনুশীলন করছে মেসি। আর্জেন্টিনার জার্সিতে খেলার জন্য তৈরি হচ্ছেন তিনি। ভেনেজুয়েলার বিরুদ্ধে খেলবে মেসি।’
মেসি ফিরলেও মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারকে হয়তো পাবে না আর্জেন্টিনা। তার সম্পর্কে স্কালোনি বলেন, ‘ম্যাক অনুশীলন করছে। প্রথম ম্যাচে তিনি খেলবেন কি না এখনো বলা যাচ্ছে না। দলে এখনো যোগ দেননি তিনি।’ লিভারপুলের হয়ে প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে খেলতে নেমে চোট পেয়েছিলেন ম্যাক অ্যালিস্টার। বৃহস্পতিবার রাতে আর্জেন্টিনা খেলবে ভেনেজুয়েলার বিরুদ্ধে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com