মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্ব ঐতিহ্য সুন্দরবন পর্যটকদের পদচারণায় মুখরিত বদলে গেছে মানুষের জীবনযাত্রা ফটিকছড়ি প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য মাসুদুর রহমানের মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা শেরপুরে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে ওয়ালটন গ্রুপ বাগেরহাটে বিশ্ব ডিম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা নওগাঁয় বিশ্ব মান দিবস পালিত ফুলপুরে বন্যার পানি কমছে ধীরে গতিতে ভাসছে ক্ষয়ক্ষতির চিত্র কুড়িগ্রামে ২৪ কোটি টাকা ব্যয়ে পিটিআই এর ৬ তলা বিশিষ্ট একাডেমিক কাম প্রশাসনিক ভবন নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ ফটিকছড়িতে বাবা ভান্ডারীর খোশরোজ শরীফে লাখো ভক্তের ঢল ৫ গ্রামের জলাবদ্ধতা, মঠবাড়িয়ায় সুইসগেট নির্মাণের দাবীতে কৃষকদের মানববন্ধন মোংলায় নবায়নযোগ্য জ্বালানি শক্তি প্রচারে ইকোলজি এন্ড ডেভেলপমেন্ট ফোরাম গঠিত

আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ – হাফিজ ইব্রাহিম

রোমানুল ইসলাম সোহেব (দৌলতখান) ভোলা
  • আপডেট সময় রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

শক্তি কিংবা ভয় দেখিয়ে নয় ইনসাফ এবং উদারতা দিয়ে মানুষের মন জয় করুন, জনগণের ভালবাসা অর্জন করুন’ দেশনায়েক তারেক রহমানের এই বাণী সামনে রেখে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম বলেছেন, আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে, ইনশাআল্লাহ । সেই জন্য আপনারা এমন কোন কাজ করবেন না, যাতে করে বিএনপির ভাবমর্যাদা ক্ষুন্ন হয়। জিয়া পরিবার কখনো অন্যায়ের সাথে আপস করে নাই। আমরা কখনো দেশ ছেড়ে পালিয়ে যাই নাই।
গতকাল ১৩ অক্টোবর রবিবার ভবানীপুর ইউনিয়ন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ফ্যাসিবাদ স্বৈরাচার সরকার কীভাবে পালিয়ে গেছে, ফ্যাসিস্ট সরকার জনগণের টাকাগুলো তাদের পকেটে ঢুকিয়েছে আর বিদেশে পাচার করেছে। সেই সাথে আওয়ামী লীগের পাচারকারী,সন্ত্রাসীরা পালাতে গিয়ে কীভাবে গ্রেপ্তার হচ্ছে আপনারা সেই খবরও দেখছেন। তারমানে ফ্যাসিবাদীর পরিণতি এমনই হয়। জনগণের সাথে বিশ্বাসঘাতকতার ফল কখনো ভালো হয় না।
এসময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন, হাফিজ ইব্রাহিমের রাজনৈতিক সমন্বয়ক ও দৌলতখান প্রেসক্লাবের উপদেষ্টা আকবর হোসেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফারুক হোসেন তালুকদার, সহ সভাপতি নিজাম উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক শাজাহান সাজু, ভবানীপুর ইউনিয়নের ইউনিয়নের সভাপতি মোঃ স্বপন,সাধারণ সম্পাদক মোঃ জসিম, যুবদলের সদস্য সচিব আবু হেনা রিয়াজ, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জহির সহ বিএনপির অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com