সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
কলমাকান্দা-বরুয়াকোনার সড়কে খানাখন্দ, জনদুর্ভোগ চরমে উৎসব মুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুগোৎসব পালন হয়েছে-ইঞ্জিনিয়ার আকরাম হোসেন তালিম সোসাল মিডিয়ায় ইসলাম নিয়ে কটুক্তির জেরে নাজিরপুরের ০২ ছাত্রলীগ নেতা গ্রেফতার গলাচিপা উপজেলা প্রশাসনে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবসে রেলি আলোচনা সভা সংষ্কার করতে এসেছি বেশিদিন ক্ষমতায় থাকতে নয়-দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম কমলগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব সম্পন্ন মৌলভীবাজার-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার জহরত আদিব চৌধুরী সীমান্তের কাঁটা তারের বেড়ায় দুই বাংলার মিলন মেলা জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন বিজয়নগরে মহিলা আওয়ামী লীগ সেক্রেটারি ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

গণহত্যায় জড়িতদের বিশেষ ট্রাইব্যুনালে বিচার করতে হবে- মজিবুর রহমান মঞ্জু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

আমার বাংলাদেশ (এবি) পার্টির কেন্দ্রীয় সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, আমাদের বড় দায়িত্ব হচ্ছে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করা। অভ্যুত্থানে ছাত্র জনতা শ্রমিক রাজনৈতিক দল আমরা যারা একসাথে ছিলাম তাদের কার কি অবদান তা নিয়ে নিজেদের মধ্যে দূরত্ব সৃষ্টি হচ্ছে। আমরা মনে করি আমাদের জাতীয় ঐক্যটাকে ধরে রাখতে হবে। আমরা আগের দুর্নীতি-গ্রস্ত, বিপযস্থ ,বিপদগ্রস্ত ও বিভক্ত বাংলাদেশ আর দেখতে চাইনা। আমরা নতুন বাংলাদেশ সূচনা করতে চাই। বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। গতকাল রোববার দুপুরে কুমিল্লা নগরীর মনোহরপুরে একটি পার্টি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এসময় এবি পাটির যুগ্ম আহবায়ক লে.কর্ণেল (অবঃ) হেলাল উদ্দীন, লে.কর্ণেল (অবঃ) দিদারুল আলম, যুগ্ম সদস্যসচিব ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার জুবায়ের আহমেদ, সহকারী সচিব সফিউল বাসার, বাংলাদেশ ছাত্র পক্ষের কেন্দ্রীয় আহ্বায়ক প্রিন্স আল আমিন, কুমিল্লা জেলা এবি পার্টির সমন্বয়ক মিয়া মোঃ তৌফিকসহ অন্যরা উপস্থিত ছিলেন।
মজিবুর রহমান মঞ্জু আরো বলেন, যারা গণহত্যা চালিয়েছেন, জুলুম করেছেন, যারা দুর্নীতি করে অবৈধ পাহাড়ের সম্পদ গড়েছেন তাদের অনেকেই এখনো দেশের মধ্যে আছেন, তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে এবং বিচারের আওতায় আনতে হবে। এদের বিশেষ ট্রাইব্যুনালে বিচার করতে হবে। আহত ও নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে। আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে হবে। মতবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন দলের যুগ্ম সদস্যসচিব ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ।
সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে এবি পাটির কুমিল্লা জেলা ও মহানগর কমিটি ঘোষনা করা হয়। মিয়া মোহাম্মদ তৌফিককে আহ্বায়ক, এম এ কাইয়ুমকে সদস্য সচিব এবং আবু সালেহ মোঃ মাসুদকে সাংগাঠনিক সম্পাদক করে এবি পার্টি কুমিল্লা জেলা আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়। অপরদিকে জি এম সামদানীকে আহ্বায়ক, ওমর ফারুক সোহাগকে যুগ্ম আহ্বায়ক, আবু সাঈদকে সদস্য সচিব এবং মোঃ ইসমাঈল হোসেনকে সাংগাঠনিক সম্পাদক করে এবি পার্টি কুমিল্লা মহানগরের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। পরে এবি পাটির কুমিল্লা মহানগর ও জেলা শাখার কর্মশালা অনুষ্ঠিত হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com