বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
শিবচরের পদ্মা থেকে ৬০ হাজার মিটার জাল জব্দ, ইলিশ উদ্ধার সুনামগঞ্জে হাওর,জলাভূমি সুরক্ষা উন্নয়ন ও ব্যবস্থাপনা আইন নিয়ে সেমিনার মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে হাইওয়ে ওসির মাইকিং চাঁদপুর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের নবাগত আহবায়ক কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ফরিদপুরে জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হলো দৈনিক কালবেলার ২য় বর্ষপূর্তি উলিপুরে দপ্তরী-কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন খাবারে আমিষের যোগান দিতে হিমশিম খাচ্ছে মধ্যবিত্ত পরিবার উত্তরাধিকার সুত্রে পাওনা সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন কালীগঞ্জে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে যুব-গণর‌্যালি ও স্মারকলিপি পেশ বগুড়ায় জেলা পর্যায়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী

শিবচরের পদ্মা থেকে ৬০ হাজার মিটার জাল জব্দ, ইলিশ উদ্ধার

আজিজুল হক (শিবচর) মাদারীপুর
  • আপডেট সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

মাদারীপুর জেলার শিবচরের পদ্মানদীতে অভিযান চালিয়ে ৬০ হাজার মিটার নিষিদ্ধ কারেণ্ট জাল জব্দ করেছে উপজেলা মৎস্য অফিস। এসময় ২৩ কেজি ইলিশ উদ্ধার করা হয়। তবে কোন জেলে আটক হয়নি। মঙ্গলবার(১৫ অক্টোবর) ভোর থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর থেকে রাত পর্যন্ত অভিযার চালিয়ে ৬০ হাজার মিটার কারেণ্ট জাল জব্দ করা হয়। এছাড়া মাছ উদ্ধার করা হয় ২৩ কেজি।
পরে জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। এবং উদ্ধারকৃত মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়। শিবচর উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা ফেরদৌস ইবনে রহিম জানান, একাধিক টিম অভিযান চালাচ্ছে। বুধবারের অভিযান চলমান আছে। মঙ্গলবার রাত পর্যন্ত ৬০ হাজার মিটার জাল জব্দ করা হয়। পরে তা পুড়িয়ে ধ্বংন করা হয়েছে। উদ্ধারকৃত ২৩ কেজি মাছ ২ টি এতিমখানায় বিতরণ করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com