মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম ::
ভৈরবে ট্রেন ট্র্র্র্যাজেডির এক বছর আজ শিবচরে গত ৮ দিনে ৪৬ লক্ষাধিক মিটার অবৈধ জাল জব্দ যশোরের সিনেমা ঐতিহ্যবাহী মনিহারে হচ্ছে সিনেপ্লেক্স পিরোজপুরে পালিত হয়েছে নিরাপদ সড়ক দিবস কেরানীগঞ্জে কামালস ওয়েসিস কনভেনশন হল উদ্বোধন জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচার) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা দুই দিনের মধ্যে সীতাকুন্ড সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবি, অন্যথায় কলমবিরতি দাউদকান্দি-মতলব সড়কের নির্মাণ কাজ তিন বছরেও শেষ হয়নি : চরম জনদুর্ভোগ শেরপুরে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন ফটিকছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ন্যায্য মূল্যে ডিম ও সবজি বিক্রি কার্যক্রমের উদ্বোধন

শের-এ-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন চট্টগ্রামের মোমেন হোসেন

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

শের-এ-বাংলা অ্যাওয়ার্ড পেলেন চট্টগ্রামের মোমেন হোসেন জয়। গত ১৮ অক্টোবর (জুমাবার) সন্ধ্যায় ঢাকাস্থ সেগুনবাগিচায় জাতীয় কচিকাচার মিলনায়তনে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত “আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক বিচারপতি জনাব সিদ্দিকুর রহমান মিয়া। অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন খাতের বিশিষ্টজনদের মাঝে সম্মাননা স্মারক ও গোল্ডেন অ্যাওয়ার্ড প্রদান করা হয়। তাতে চট্টগ্রাম থেকে লোহাগাড়ার কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা, চট্টগ্রামের ছাত্র-জনতার অন্যতম সমন্বয়ক মোমেন হোসেন জয় সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শের-এ-বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড ও সম্মাননা স্মারক গ্রহণ করেন। বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. মনির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক সচিব ড. মোহাম্মদ জকরিয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ড. বিকর্ণ কুমার ঘোষ, বাংলাদেশ পুলিশের সাবেক ডি.আই.জি মো. আনোয়ার হোসেন, আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মেহেরুন নিছা মেহেরিন প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com