রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

চমক নিয়ে ফিরছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়ে ২০১৮ সালে শোবিজে পা রাখেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এরপর বড় আয়োজনের সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে ঢালিউডে অভিষেক। প্রশংসা কুড়িয়েছেন ‘আদম’র মতো ছবিতে কাজ করে। মাঝখানে অনেকটা সময় ছিলেন সব খবরের আড়ালে। তিনি এবার ‘যাত্রী’ শিরোনামে নতুন সিনেমা নিয়ে ফিরছেন। ‘যাত্রী’ পরিচালনা করবেন আসিফ ইসলাম। যিনি ‘নির্বাণ’ নির্মাণ করে ৪৬তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্পেশাল জুরি অ্যাওয়ার্ড জিতেছেন। সেই নির্মাতার ক্যামেরার সামনেই দাঁড়াতে চলেছেন ঐশী।
এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে ঐশী বলেন, ‘অনেকদিন আগেই আসিফ ভাইয়া আমাকে ছবিটির ব্যাপারে বলেছিলেন। মাঝে বেশ কিছু দিন আর কথা হয়নি। ভেবেছিলাম, হয়তো ছবিতে আমি থাকছি না। সম্প্রতি তিনি আবার যোগাযোগ করেন এবং চূড়ান্ত আলাপ শেষে আমাকে চুক্তিবদ্ধ করেছেন। একটি ভালো গল্পের সিনেমায় কাজ
করতে যাচ্ছি। খুব ভালো লাগছে। এমন কাজের জন্যই অপেক্ষায় ছিলাম।’
ঐশী জানান, মাস খানেকের মধ্যেই শুটিংয়ে নামবেন তারা। প্রি-প্রডাকশনের অল্প কিছু কাজ বাকি, সেটাই আপাতত সেরে নিচ্ছেন নির্মাতা। আর ঐশী নিজেকে প্রস্তুত করছেন চরিত্রানুযায়ী। ছবির গল্পের প্রয়োজনে শীতের আবহ থাকতেই শুটিং করা হবে। তবে সে গল্প সম্পর্কে কোনো তথ্যই প্রকাশ করা নিষেধ। জানা যায়নি ছবিটিতে ঐশীর সঙ্গে আর কার দেখা মিলবে সে ব্যাপারেও।
উল্লেখ্য, ঐশীকে সর্বশেষ দেখা গেছে গত বছরের রোজার ঈদে, ‘আদম’ ছবিতে। যেখানে তার সহশিল্পী ছিলেন ইয়াশ রোহান। এ ছাড়া রায়হান রাফীর নির্মাণে ‘নূর’ ছবিতেও অভিনয় করেছেন ঐশী। আরিফিন শুভর বিপরীতে ঐশীর এই সিনেমাটি দীর্ঘদিন ধরে অজ্ঞাত কারণে আটকে রয়েছে। বারবার মুক্তির আভাস মিললেও এখন পর্যন্ত আলোর দেখা পায়নি ‘নূর’।
চলচ্চিত্রের বাইরে ঐশী বিজ্ঞাপনচিত্রেও অভিনয় করেন। সর্বশেষ এ বছরের মে মাসে তিনি স্মার্টফোন ব্র্যান্ড অনারের শুভেচ্ছাদূত হয়েছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com