সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম ::

শেখ হাসিনা পদত্যাগ করেছেন কিনা প্রশ্ন তোলাই অবান্তর: ব্যারিস্টার আকাশ

দৌলতখান (ভোলা) প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

দৈনিক খবরপত্র পত্রিকার সম্পাদক ব্যারিস্টার মোহাম্মদ মারুফ ইব্রাহীম আকাশ বলেছেন,হাসিনা পদত্যাগ করেছেন কি না
এখন এই প্রশ্নটি তোলাই অবান্তর। গতকাল রবিবার ২৭অক্টোবর দৌলতখান উপজেলা যুবদল আয়োজিত যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, ফ্যাসিস্ট হাসিনার ১৭ বছরের দুঃশাসনে এদেশের সাধারণ মানুষের জীবনযাত্রা যাঁতাকলে পিষ্ট হয়েছে। মানুষের ভোটের অধিকার হরণ করা হয়েছে। ছাত্র জনতার অসংখ্য প্রাণের
বিনিময়ে এই ফ্যাসিস্ট হাসিনা এ দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। সাধারণ মানুষ দুঃশাসনের কবল থেকে চিরতরে মুক্তি পেয়েছে। উল্লেখ্য,ব্যারিস্টার মোহাম্মদ মারুফ ইব্রাহীম আকাশ ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের পুত্র।
উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায় ও উপজেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও দৈনিক খবরপত্রের নির্বাহী সম্পাদক মোঃ আকবর হোসেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফারুক হোসেন তালুকদার, সহসভাপতি নিজামউদ্দিন ভুঁইয়া, সাধারণ সম্পাদক সাজাহান সাজু, সাংগঠনিক সম্পাদক মাহবুব মোর্শেদ কুট্টি, পৌর বিএনপি নেতা জাকির হোসেন বাবুল, উপজেলা যুবদলের সাবেক সভাপতি সুমন খান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্বাসউদ্দীন জাবেদ, পৌর যুবদল নেতা আলমগীর হোসেন, শ্রমিক দলের সিনিয়র সহসভাপতি শাহাবুদ্দিন মিয়া প্রমুখ। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে যুবদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে উপস্থিত হয়েছেন।এ সময় উপজেলা বিএনপি নেতা নাজিমুদ্দিন হাওলাদার, পৌর বিএনপি নেতা আবুল বশির, বিএনপি নেতা গোলাম কবির স্বপন, বিএনপি নেতা জুয়েল মাহমুদ জুলু, উপজেলা যুবদলের সদস্য সচিব আবু হেনা রিয়াজসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনার সভার পরে যুবদলের উদ্যোগে রক্তদান কর্মসূচি পালন করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com