বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

ফেসবুকে খেলা যাবে মীনা গেম

আইটি ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

স্মার্টফোনে ইউনিসেফের মীনা গেমের ৩ মিলিয়নের বেশি ডাউনলোডের বিশাল সাফল্যের পর, জনপ্রিয় মোবাইল অ্যাপ এবং গেম ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান রাইজআপ ল্যাবস এবার ফেসবুকের জন্য মীনা গেম তৈরি করেছে। এই গেমটিতে মীনাকে বেশ কিছু বাধা অতিক্রম করতে হবে, যেমন- সাইকেল চালানো, বৃষ্টিতে হাঁটা, পুলিশ গাড়িতে চড়া, জাদুর কার্পেটে চড়ে বেড়ানো, জাদুর ঘোড়ায় ডাক্তার আপাকে রানীর কাছে পৌঁছে দেয়া ইত্যাদি। এছাড়াও গেমটির মাধ্যমে আপনি আপনার বন্ধুকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারবেন বা তাদের দেয়া চ্যালেঞ্জ ভাঙতে পারবেন।
মীনা গেম ইতিমধ্যে ফেসবুকে উন্মুক্ত করা হয়েছে। যেহেতু এটি একটি ফেসবুক ইনস্ট্যান্ট গেম, তাই ফেসবুক সাপোর্ট করে এমন যেকোনো ডিভাইসে খেলা যাবে। এই গেমের সেরা অংশগুলোর মধ্যে আছে এর চমৎকার গ্রাফিক্স, গল্পের ধরন, নিয়ন্ত্রণ, গেম লোডিংয়ের সময় এবং স্কোর হিসেবে অ্যাডভেঞ্চার। গেমটিতে একই সময়ে মীনা দুটি পৃথক বিশ্ব ভ্রমণ করে এবং নানা সমস্যার সমাধান করে। শিশু থেকে বড় সবার জন্যই গেমটি উপভোগ্য করে তৈরি করা হয়েছে। অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোরে মীনা গেমের বিশাল সাফল্যের পরে, ইউনিসেফ তাদের এই গেমটির ফেসবুক সংস্করণ ব্যবহারকারীদের কাছে নতুনভাবে উপস্থাপন করতে চেয়েছে। মীনা কার্টুনে মীনার চরিত্র গেমটিতে ফুটিয়ে তোলা এবং এর মাধ্যমে সমস্যার সমাধানমূলক শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার উদ্দেশ্যে গেমটি তৈরি করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com