শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

তৌকীর আহমেদের সিনেমায় দেখা দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

বেশ ঘটা করে ছবির ঘোষণা দিয়েছিলেন তৌকীর আহমেদ। তার নতুন ছবির নাম ‘স্ফুলিঙ্গ’। এখানে নারী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার ‘মোস্ট গ্ল্যামারাস’ অভিনেত্রী পরীমনি। তৌকীর আহমেদের সিনেমায় প্রথমবারের মতো কাজ করছেন পরী। তাই এই সিনেমায় কেমন হবে তার চরিত্রটি সে নিয়ে কৌতুহল ছিলো ভক্তদের। অবশেষে সেই কৌতুহল খানিকটা পূরণ করতে হাজির ‘স্ফুলিঙ্গ’র প্রথম লুক।
৫০ সেকেন্ডের ঝলকে দেখা গেল স্টেজ কনসার্টের আবহচিত্র। সেখানে দর্শক সারিতে দাঁড়িয়ে পরীমনিকে গানের তালে হাত তালি দিয়ে নাচতে দেখা গেছে। এই অল্প সময়ের ঝলকেই আভাস মিলেছে তৌকীরের সিনেমাটি গান-বাজনা সংশ্লিষ্ট। পরীমনি রয়েছেন যার কেন্দ্রবিন্দুতে। মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে ছবিটিতে। এ ছবিতে আরও অভিনয় করছেন লাক্স তারকা জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, রওনক হাসান, মামুনুর রশীদ, সাচ্চুসহ আরও অনেকেই। ছবির নাম ঘোষণার পর মাত্র ২৩ দিনেই এর শুটিং সম্পন্ন করেছেন ‘হালদা’খ্যাত নির্মাতা তৌকীর। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং। সবকিছু ঠিক থাকলে এ সিনেমায় চলতি বছরের মার্চে মুক্তি পাবে। সিনেমাটির প্রকাশিত ফার্স্টলুকে সে কথাই নিশ্চিত করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com