শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
চকরিয়ায় টেন্ডার ছাড়াই সামাজিক বনায়নের গাছ কেটে বিক্রির অভিযোগ লামায় বেইলি ব্রিজ ধসে যোগাযোগ বন্ধ ভাঙ্গায় ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০ তালাক প্রাপ্ত স্বামীর সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ ৫ দিন পর কালীগঞ্জে ধান ক্ষেত থেকে স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দুর্গাপূজা ঘিরে গুজব, বিশৃঙ্খলা, অশ্লীল নৃত্য ও জুয়ার আসর বসালে কঠোর ব্যবস্থা-জেলা প্রশাসক জামালপুরের নান্দিনায় রেলওয়ের জমি থেকে উচ্ছেদ অভিযান বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন বন্যা সৃষ্টির সকল প্রতিকূলতা পরিষ্কার করতে চাই-ডিসি লক্ষ্মীপুর বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠায় আলেমদের অংশ গ্রহণ বৃদ্ধি করতে হবে-সুনামগঞ্জে গণ সমাবেশে জমিয়ত কলারোয়ায় বিদেশে পাঠানোর নামে ৮লাখ টাকা হাতিয়ে নেওয়া বাবলুর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী থানা বিএনপি সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

অসুস্থ নাজমুল ক্ষমা চাইলেন সবার কাছে

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৯ জুন, ২০২১

লন্ডন প্রবাসী ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম হৃদরোগে আক্রান্ত। তিনি সেখানে বার্থ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ কথা জানিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে এক পোস্টে তিনি জানিয়েছেন, আজকালের মধ্যেই তার ওপেন হার্ট সার্জারি করা হবে। তিনি সবার কাছে ক্ষমা চেয়ে ‘কিছু সত্য কথা’ তুলে ধরেছেন তার পোস্টে। গত শুক্রবার সন্ধ্যায় দেয়া ওই পোস্টে তিনি হাসপাতালের গাউন পরা অবস্থায় দুটি ছবি সংযুক্ত করে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন।
তার স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো :‘সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন।/ বাঁচবো কি না জানি না তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই।/ আমি রাজনীতিটা একমাত্র দেশরতœ শেখ হাসিনারে মেনেই করতাম এবং করি। কোনদিন তার বাইরে যাইনি।/সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলি নাই। / বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায়।/ আর প্রেম করেছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি। / আর শেষ কথা হলো বাংলাদেশে কোনো ব্যাংকে আমার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোনো টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির, ঠিকাদারি, দালালি, পদবাণিজ্য কখনও করিনি। লন্ডনে গায়ে খাটি। জীবনে যে কাজ করিনি তা করে জীবনযুদ্ধে লিপ্ত ছিলাম। কিন্তু আমার কপাল ভালো না। কিছুক্ষণ আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে, অনেকগুলো ব্লক ধরা পড়েছে। ওপেন হার্ট সার্জারি করতে হবে। হয়তো বা আজকালের মধ্যেই করবে। সরকারি হাসপাতালেই করবে। কারণ এইদেশে চিকিৎসা ফ্রি তাই আর কেউ কষ্ট কইরা ভুল তথ্য দিয়েন না যে কোটি টাকার অপারেশন।
যদি মরে যাই, একটাই কষ্ট থাকবে। নিজের দলের মানুষের প্রতিহিংসার স্বীকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে। আর আফসোস হয়তো বা বড় কোনো ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে আমার নেত্রীর কান ভারি করে রেখেছে। সেই ভুলগুলো হয়তো ভাঙিয়ে যেতে পারলাম না।
আপা আপনিই আমার মমতাময়ী জননী, স্নেহময়ী ভগিনী। / আপনাকে অনেক ভালোবাসি। / ক্ষমা করে দিয়েন আমাকে।
সবাই ভালো থাকবেন। আপনাদের আর যন্ত্রণা দিবো না।,এস এন আলম,বার্থ হাসপাতাল (এনএইচএস)
লন্ডন,১৮-০৬-২১’




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com