শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম ::
শরৎ কালের আগমনে ফুটেছে কাশফুল এবারের ক্যামেরা ট্রাপিংয়ে ২১টি বাচ্চার ছবি খাদ্যদ্রব্য নিয়ন্ত্রণ রাখতে মহেশখালীতে মাজিস্ট্রেটের অভিযান মঠবাড়িয়ায় দোকান দখলের অভিযোগে সংবাদ সম্মেলন পটুয়াখালীতে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল ধনবাড়ীতে এ্যাসিস্ট্যান্ট টিচার্স এসোসিয়েশনের বৃত্তি প্রদান ডিমের মূল্যের ঊর্দ্ধগতিতে মধ্যস্বত্ব ভোগীরা বড় সমস্যা-মৎস্য ও প্রাণি সম্পদ উপদেষ্টা টঙ্গীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা মোংলায় অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট, অংশ নিয়েছেন ৮৮জন দাবারু নীহারিকা বিদ্যাপীঠের শুভ উদ্বোধন

খালেদা জিয়ার শরীরিক অবস্থা কিছুটা অবনতি

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

খালেদা জিয়ার শারীরিক অবস্থা আবারও খারাপ হয়েছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল বুধবার গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। বিএনপি মহাসচিব বলেন, ম্যাডামের শরীর আবারও একটু খারাপ হয়েছে। তার বিভিন্ন প্যারামিটারগুলো নিচের দিকে। আপনার হিমোগ্লোবিন কমের দিকেৃ.। রক্তক্ষরণ হচ্ছে কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা এখন বন্ধ আছে, গতকাল পর্যন্ত ঠিক ছিলো। এদিকে খালেদা জিয়াকে বিদেশে সুচিকিতসার দাবিতে আগামী ২২ ডিসেম্বর থেকে সারাদেশের ৩২টি জেলায় সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।
এ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তাকে সুচিকিতসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জেলা পর্যায়ে সমাব্শে করার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আগামী ২২ তারিখ থেকে এই কর্মসূচি শুরু হবে, চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। এই সমাবেশ উপলক্ষে আমরা জাতীয় পর্যায়ে কয়েকটি টিম গঠন করেছি। যার তালিকা আমরা গণমাধ্যমকে পরে জানিয়ে দেবো। প্রথম দিন ঢাকা বিভাগে টাঙ্গাইল, খুলনা বিভাগের যশোর, রংপুর বিভাগের দিনাজপুর, রাজশাহী বিভাগের বগুড়া, সিলেট বিভাগের হবিগঞ্জ ও চট্টগ্রাম বিভাগের ব্রাক্ষনবাড়ীয়ায় সমাবেশ হবে।এসব সমাবেশে স্থায়ী কমিটির সদস্যদের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সমন্বয় করবেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর টাঙ্গাইলের জনসভায় বক্তব্য রাখবেন।
২২, ২৪ ও ২৬ ডিসেম্বর বিভিন্ন বিভাগের জেলা সদরে প্রতিদিন ৬টি এবং ২৮ ও ৩০ ডিসেম্বর প্রতিদিন ৭টি করে সমাবেশ হবে। খালেদা জিয়াকে বিদেশে চিকিতসার জন্য পাঠানোর দাবিতে ইতিমধ্যে সারাদেশে মানববন্ধন, সমাবেশ, গণঅনশন, জেলা প্রশাসকের কার্যালয়ের স্মারক লিপি প্রদানের কর্মসূচি করেছে বিএনপি। সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com