বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
কিশোরগঞ্জে ভাসমান সবজি চাষে লাভবান হচ্ছেন কৃষকরা চৌদ্দগ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কালিয়ায় কন্যা শিশু দিবস পালিত ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন তারাকান্দায় ১০ গ্রেডে উন্নীতের দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি কালীগঞ্জে বিদ্যালয়ে পাঠদান বন্ধ রেখে শিক্ষকদের মানববন্ধন : মিশ্র প্রতিক্রিয়া ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিলন সম্পাদক পাভেল কালের বিবর্তনে বিলুপ্তির পথে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী কাচারি ঘর মানিকগঞ্জে সাড়ে ৪লাখ ছাগলের বিনামূল্যে টিকাদান কর্মসূচী শুরু আন্দোলনে নিহত নয়নকে বীরের মর্যাদা দেয়া হবে-দুলু

মুজিব জন্মশতবার্ষিকী কনসার্টে এ আর রহমানের সাথে পারফর্ম করবেন মমতাজ-মাইলস

বাসস:
  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কনসার্ট আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। ২৯ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে কিংবদন্তি সঙ্গীত শিল্পী এ আর রহমানের সাথে পারফর্ম করবেন বাংলাদেশের মমতাজ বেগম এবং জনপ্রিয় ব্যান্ড মাইলস। বিসিবির প্রধান নির্বাহি নিজাম উদ্দিন চৌধুরী গত ২৫ মর্চি বলেছেন, ‘এ আর রহমানের কনসার্টে মমতাজ বেগম এবং জনপ্রিয় ব্যান্ড মাইলস পারফর্ম করবেন। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। এ আর রহমান পারফর্ম করবেন দ্বিতীয় স্লটে।’
মুজিববর্ষ বা মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে অস্কার বিজয়ী সংগীতশিল্পী এ আর রহমানের কনসার্টটি ২০২০ সালের আয়োজন করার কথা ছিল বিসিবির। এ ছাড়া এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনেরও সুচি ছিল। টি-টোয়েন্টিতে বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিস, লোকেশ রাহুল, ক্রিস গেইলের মতো বর্তমান তারকা খেলোয়াড়রা খেলতে তাদের আগ্রহ দেখিয়েছিলেন। কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে পরিকল্পনাটি বাতিল করা হয়। দুই বছর পর সেই উৎসবের কিছু অংশ আলোর মুখ দেখতে গেলেও তারকা খেলোয়াড়রা বর্তমানে জাতীয় দলের ম্যাচ নিয়ে ব্যস্ত থাকায় ঐ দু’টি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করা সম্ভব নয়। বিসিবি জানিয়েছে, ভবিষ্যতে ঐ দুটি ম্যাচ আয়োজন করার চেষ্টা করবে। অনুষ্ঠানটি উপভোগ করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোট ১৪-১৫ হাজার দর্শক কনসার্ট উপভোগ করতে পারবেন। বিসিবির নির্ধারিত স্থান থেকে টিকিট কিনবেন তারা।
মিরপুর শেরে বাংলায় কনসার্টের প্রস্তুতি চলছে। মঞ্চে সবুজ কক্ষ স্থাপন করা হয়েছে। প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। তবে এটি কোন চ্যানেলে লাইভ দেখানো হবে কি-না তা এখনও ঠিক হয়নি।
বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। আশা করি শিগগিরই সিদ্ধান্ত নেয়া হবে। তারপর আমরা আপনাদের জানাবো।’ এর আগেও, ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিসিবি আয়েরজিত একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এ আর রহমান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com