বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম ::
কিশোরগঞ্জে ভাসমান সবজি চাষে লাভবান হচ্ছেন কৃষকরা চৌদ্দগ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কালিয়ায় কন্যা শিশু দিবস পালিত ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন তারাকান্দায় ১০ গ্রেডে উন্নীতের দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি কালীগঞ্জে বিদ্যালয়ে পাঠদান বন্ধ রেখে শিক্ষকদের মানববন্ধন : মিশ্র প্রতিক্রিয়া ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিলন সম্পাদক পাভেল কালের বিবর্তনে বিলুপ্তির পথে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী কাচারি ঘর মানিকগঞ্জে সাড়ে ৪লাখ ছাগলের বিনামূল্যে টিকাদান কর্মসূচী শুরু আন্দোলনে নিহত নয়নকে বীরের মর্যাদা দেয়া হবে-দুলু

কাউকে না জানিয়ে যুক্তরাষ্ট্রে সাকিব

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২

বাংলাদেশ দল যখন বিমান ধরছে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে। তখন দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান কাউকে না জানিয়ে গেলেন যুক্তরাষ্ট্রে। সেখানে পরিবারের সাথে কিছুদিন সময় কাটিয়ে যোগ দেবেন দলের সাথে। বিশ্বস্ত এক সূত্র থেকে জানা যায়, সাকিব রোববার রাত সাড়ে ১০টায় ঢাকা ত্যাগ করেন। যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে কিছুদিন সময় কাটানোর জন্য কাউকে না জানিয়ে হঠাৎ তার দেশত্যাগ। জানা গেছে, ১০ জুন সেখান থেকে সরাসরি অ্যান্টিগায় দলের সাথে যোগ দেবেন এ তারকা।
১৬ জুন অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের প্রথম টেস্টে সাকিবের নেতৃত্বে মাঠে নামবে বাংলাদেশ দল। এ নিয়ে তৃতীয়বারের মতো উইন্ডিজের বিপক্ষেই শুরু হচ্ছে সাকিবের অধিনায়কত্ব।
এর আগে ২০০৯ সালে প্রথমবার ও ২০১৮ সালে দ্বিতীয় দফায় ওয়েস্ট ইন্ডিজ সফরেই শুরু হয় সাকিবের টেস্ট অধিনায়কের অধ্যায়। এবার কয়েক দফায় ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ দল। ৩ জুন প্রথম দফায় সদ্য সাবেক অধিনায়ক মুমিনুল হকসহ পাঁচজন যায়।
আর সোমবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের ফ্লাইটে তামিম ইকবাল, মেহেদি হাসান মিরাজ, জেমি সিডন্সসহ বড় একটি বহর যাচ্ছে। মঙ্গলবার যাবেন মোস্তাফিজুর রহমান ও তাইজুল ইসলামরা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com