শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

অপোর নতুন ফোনে ১০০ মেগাপিক্সেল ক্যামেরা!

আইটি ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৪ মার্চ, ২০২৩

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) সম্প্রতি অনুষ্ঠিত এক ইভেন্টে দেশের বাজারে রেনো সিরিজের সর্বশেষ সংযোজন অপো রেনো এইট টি স্মার্টফোন উন্মোচন করেছে অপো। অনুষ্ঠানে অপো’র শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে উপস্থিত ছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান।
রেনো সিরিজের ফোনে প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। ডিভাইসটিতে আরো আছে অত্যাধুনিক ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন, ৪৮ মাসের জন্য ফ্লুয়েন্সি প্রোটেকশন, সার্টিফাইড এসজিএস আই কেয়ার ডিসপ্লে এবং ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারিসহ বেশ কিছু আকর্ষণীয় ফিচার। অপো রেনো এইট টি স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৩২ হাজার ৯৯০ টাকা।
ইমেজিং, ডিজাইন ও পারফরমেন্সের নতুন অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো রেনো এইট টি ফোনে বিভিন্ন আপগ্রেডেশন করা হয়েছে। ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা ও ৪০এক্স মাইক্রোলেন্সসহ অপো রেনো এইট টি ব্যবহারকারীদের ফটোগ্রাফি অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে বলে বিশ্বাস সংশ্লিষ্টদের। প্রাণবন্ত সেলফির জন্য এতে আছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অপো ব্যবহারকারীদের ফটোগ্রাফি অভিজ্ঞতা নতুন উচ্চতায় নিয়ে যেতে এই ফোনে আরও আছে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, সেলফি এইচডিআর ও এআই পোর্ট্রেট রিটাচিংয়ের মতো দুর্দান্ত সব ইমেজিং ফিচার।
অপো রেনো এইট টি ফোন সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। সানসেট অরেঞ্জ রঙের ডিজাইনে রয়েছে ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন। এই ফোনে আরও আছে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে। ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন (রঙ) নির্বাচন (পার্সোনালাইজ) করতে পারবেন। এই ফোনের আল্ট্রা-স্লিম বডি ডিজাইন প্রত্যেকের ফ্যাশন স্টেটমেন্টে নতুনত্ব নিয়ে আসবে। এছাড়া, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুকসহ ৫ হাজার এমএএইচের ব্যাটারি নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। অপো রেনো এইট টি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে। প্রি-অর্ডার করা গ্রাহকরা পাবেন রেনো এইট টি গিফট বক্স, তিন মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ইন্টারনেট বান্ডেল অফার। এছাড়া, ব্যবহারকারীরা অতিরিক্ত ৫ হাজার টাকার এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com