শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

মাইলস্টোন কলেজের বার্ষিক বনভোজন

শাহ বুলবুল:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

মাইলস্টোন কলেজের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে রাজধানীর অদূরে অবস্থিত জিরাবোর একটি রিসোর্টে। চাকরি জীবনের শত ব্যস্ততার মাঝেও সহকর্মীদের নিয়ে শহর থেকে দূরে নিরিবিলি এক স্থানে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন সবাই। গত ১৩ মার্চ আয়োজিত আনন্দ-আড্ডাময় বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)।
উল্লাসে মাতোয়ারা সারাদিনের আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম, মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ মিসেস রিফাত নবী আলম এবং মাইলস্টোন কলেজের পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ।
আমন্ত্রিত অতিথিরা ছাড়াও বাৎসরিক এই আনন্দ আয়োজনে মাইলস্টোন কলেজে কর্মরত সকল শিক্ষক-শিক্ষিকাগণ, উপাধ্যক্ষবৃন্দ, পরিচালকবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। মধ্যহ্নভোজনের পর শিক্ষক-শিক্ষিকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী পর্ব।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com