শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

সিলেটবাসী যে দায়িত্ব দিয়েছে জীবন দিয়ে হলেও পালন করবো: আনোয়ারুজ্জামানান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শুক্রবার, ২৩ জুন, ২০২৩

সিলেটবাসীর ভালোবাসার ঋণ শোধ হওয়ার নয় বলে মন্তব্য করেছেন সিটি নির্বাচনে জয়ী হওয়া আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বলেছেন, সিলেটবাসী এবং আওয়ামী লীগ সভানেত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা জীবন দিয়ে হলেও পালন করবো। নির্বাচনে জয়ী হওয়ার পর গত বুধবার (২১ জুন) রাতে এক প্রতিক্রিয়ায় আনোয়ারুজ্জামান চৌধুরী এ কথা বলেন। তিনি বলেন, মেয়র আরিফুল হক চৌধুরীর ভালো উন্নয়নগুলো আমি চালিয়ে যাবো। মানুষের কল্যাণে আমি কাজ করবো। সবার স্বপ্ন বাস্তবায়নের জন্য আমি আমার জীবন দিয়ে হলেও সর্বোচ্চ ত্যাগ স্বীকার ও চেষ্টা করে যাবো, ইনশাআল্লাহ।
সিলেটের নবনির্বাচিত মেয়র বলেন, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট সিটি করপোরেশনের নগর পিতা নয়, সেবক হিসেবে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমিও তা হতে চেয়েছি এবং আপনাদের কাছে এসেছি। সিলেটবাসী আমাকে যে ভালোবাসা জানিয়েছেন, আপন করে গ্রহণ করেছেন, সেই ঋণ জীবনে শোধ হওয়ার নয়। তবে আমি আমার উন্নয়ন তৎপরতা, সেবা আর ইশতেহারে ঘোষিত ২১ দফা বাস্তবায়নের মাধ্যমে তার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো।
সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে এবার মেয়র পদে আনোয়ারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের জাপার প্রার্থী নজরুল ইসলাম বাবুল পান ৫০ হাজার ৮৬২ ভোট। বাস প্রতীকের প্রার্থী মো. শাহাজান মিয়া পেয়েছেন ২৯ হাজার ৬৮৮ ভোট। আর নির্বাচন থেকে সরে দাঁড়ানো ইসলামী আন্দোলনের হাতপাখার মাহমুদুল হাসান পেয়েছেন ১২ হাজার ৭৯৪টি ভোট।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com