রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের ধোপাজান নদীতে বালিপাথর লুটতরাজ বন্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমাবেশ কেশবপুরে বিশ্ব শিশু দিবস পালন ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন শ্রীপুরে আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন করে বাড়ি নির্মাণের অভিযোগ ভালুকায় বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা ও বিট কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ঈশ্বরগঞ্জে স্কুলছাত্র রাব্বি হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কালীগঞ্জে এক রাতে ৯ গরু চুরি ভুক্তভোগী খামারীদের আহাজারী কলমাকান্দায় দশম গ্রেডের দাবীতে শিক্ষকদের মানববন্ধন নেত্রকোণা পৌরসভার সড়কে খানাখন্দ দুর্ভোগে পথচারীরা ত্রিশালে শহীদ ও আহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান লামায় চাঁদাবাজের বিরুদ্ধে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

ফাহিমের এবারের হিন্দি গানের মডেল আফরিনা তৃণ

বিনোদন:
  • আপডেট সময় সোমবার, ২৬ জুন, ২০২৩

তরুণ কণ্ঠশিল্পী ফাহিম ইসলাম এরই মধ্যে বেশ কিছু গান গেয়ে সংগীতাঙ্গনে নিজের অবস্থান দৃঢ় করেছেন। বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি গানেরও চর্চা করেন তিনি। ২০২১ সালে প্রকাশিত তার গাওয়া প্রথম হিন্দি গান ‘হে ডিজে’ এরই মধ্যে ৫০ লাখের বেশি ভিউয়ার পেয়েছে। এরপর হিন্দি গান করেন তিনি।
বিশেষ করে তার গাওয়া ‘গালি গালি’ গানটি বেশ শ্রোতাপ্রিয় হয় । এবার আসছে নতুন হিন্দি গান । এবারের গানের শিরোনাম ‘তু হে কাহা’ । আর এই গানে মডেল হয়েছেন র‌্যাম্প তারকা আফরিনা তৃণ। নতুন গানের বিষয়ে ফাহিম ইসলাম বলেন, একজন শিল্পী হিসেবে বাংলার পাশাপাশি হিন্দি ও ইংরেজি গানও আমি পছন্দ করি। কারণ আমি মনে করি সংগীতের কোনো সীমানা নেই। সেই জায়গা থেকেই হিন্দি গানে কণ্ঠ দেওয়া। এই গানটি বলিউড মানের হয়েছে। তিনি আরও বলেন, রাশেদ মজুমদারের পরিচালনায় নতুন এই গানের সুর করেছেন অম্লান চক্রবর্তী। বিক্রম চৌধুরীর কথায় এ গানটি আসছে ৩ জুলাই ইউটিউবে ডেডলাইন রেকর্ডস চ্যানেলে প্রকাশ হবে।
২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে প্রকাশ করেন। এ ছাড়া প্রায় ২০টি একক গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। গেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরসহ অনেকের সঙ্গে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com