সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম ::
শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি সেরা সংগঠনের পুরস্কারে ভূষিত মৌলভীবাজারে প্রতীকী শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে ঘড়–য়া গ্রামের পন্ডিত সারদা-অন্নদা শহীদ দিবস পালণ সাদা মনের মানুষ আনারস প্রতীকের প্রার্থী আলহাজ্ব আঃ হক গাইবান্ধায় রেলের যাত্রীসেবা বাড়াতে বাদিয়াখালি রেলস্টেশনের উন্নয়ন কাজের উদ্বোধন

জিয়া পরিবারকে নির্মূল করার ষড়যন্ত্র করে যাচ্ছে সরকার : মির্জা ফখরুল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩

কোকোর কবরে বিএনপির শ্রদ্ধা
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অত্যন্ত পরিকল্পিতভাবে জিয়া পরিবারকে নস্যাৎ করার চেষ্টায় লিপ্ত ছিল ১/১১ সরকার। ওই সরকারের সময় আরাফাত রহমান কোকোর উপর শারীরিকভাবে নির্যাতন করা হয়েছিল। তার কোনো চিকিৎসার ব্যবস্থা করেনি তৎকালীন সরকার। এখনো বর্তমান সরকার জিয়া পরিবারকে নির্মূল করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। গতকাল শনিবার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকো’র সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।
গতকাল শনিবার সকালে আরাফাত রহমান কোকো’র ৫৪তম জন্মদিন উপলক্ষে বিএনপির পক্ষ থেকে তার কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ করা হয়। এ সময় বিএনপি মহাসচিব বলেন, আরাফাত রহমান কোকো একজন অরাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি বিশিষ্ট ক্রীড়া সংগঠক ছিলেন।
বেগম খালেদা জিয়া প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, উনার চিকিৎসকরা বলেছেন- তার চিকিৎসা ঢাকায় সম্ভব না তাকে দেশের বাইরে নিতে হবে। কাল ডাক্তারদের সাথে কথা হয়েছে, তখনো তারা বলেছেন, তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়া দরকার।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com