মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

মাইলস্টোন কলেজে জাতীয় শোক দিবস এবং বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালন

শাহ বুলবুল:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

চির শ্রদ্ধা, ভালোবাসা আর অতল বেদনার আবহে জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী পালন করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। বেদনাবিধুর ১৫ আগস্ট পালন উপলক্ষে মাইলস্টোন কলেজ গৃহীত কর্মসূচির মধ্যে ছিলোÑজাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও শোকের প্রতীক কালো পতাকা উত্তোলন, শোকাবহ দিনের স্মরণে কালোব্যাজ ধারন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন, তথ্যচিত্র প্রদর্শনী, আলোচনা সভা, দোয়া মাহফিল, দেশাত্মবোধক আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী।
রক্তঝরা দিনের স্মরণে মাইলস্টোন কলেজ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। বিপুল সংখ্যক ছাত্রছাত্রীর অংশগ্রহণে অনুষ্ঠিত শোকাবহ দিনের আয়োজনে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর জহিরুল হক, কলেজের সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম, শিক্ষকÑশিক্ষিকাগণ, উপাধ্যক্ষবৃন্দ এবং বিভিন্ন বিষয়ের অনুষদ সদস্যগণ।
অনুষ্ঠানের প্রধান অতিথি মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.) বলেন, আজ জাতির পিতাকে হারানোর বেদনাহত দিন। যাঁর ডাকে মুক্তিকামী মানুষ আপ্রাণ লড়াই করেছে দেশমাতৃকার জন্য। স্বাধীনতার মাত্র সাড়ে তিন বছরের মাথায় আমাদের বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে ঘাতকরা। সদ্য স্বাধীন দেশটিতে শুরু হয়েছিলো ভুল পথে চলা। অবশেষে অন্ধকার পেরিয়ে আমরা আবার আলোর সন্ধান পাই। নুরন্ নবী (অব.) বলেন, আজ আমাদের শপথ হবেÑবঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করা তাই আমাদের অবিরাম কাজ করতে হবে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com