রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

আ’লীগ ডেঙ্গু নিয়ন্ত্রণে পদক্ষেপ না নিয়ে ক্ষমতা দখলে ব্যস্ত : দুলু

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

সাবেক মন্ত্রী ও বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগ আবারো বিনা ভোটে ক্ষমতা দখলে মরিয়া হয়ে উঠেছে। তারা জনগণের ভোটের তোয়াক্কা করে না। ডেঙ্গু নিয়ন্ত্রণে কোনো পদক্ষেপ না নিয়ে ক্ষমতা দখলে এখন ব্যস্ত। পদত্যাগ না করলে রাজপথের আন্দোলনে পদত্যাগে বাধ্য করা হবে। গতকাল শনিবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শহরে ডেঙ্গু চিকিৎসা ও প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।
দুরু বলেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ। তাই প্রতিদিন হাজার হাজার মানুষ ডেঙ্গু আক্রান্ত হচ্ছে এবং অনেক লোক মারা যাচ্ছে। বিএনপি বিরোধী দল হলেও জনগণের বিপদে পাশে আছে।
তিনি বলেন, সরকারকে পদত্যাগে বাধ্য করতে আগামীকাল রোববার (১৭ সেপ্টেম্বর) একদফা দাবিতে বগুড়া থেকে রাজশাহী রোডমার্চ কর্মসূচি পালন করা হবে। এই কর্মসূচির মাধ্যমে শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে বিএনপি ঘরে ফিরবে। যতক্ষণ পর্যন্ত দেশে তত্ত্বাবধায়ক সরকার না দেবে ততক্ষণ পর্যন্ত বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা অধ্যাপক ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, অধ্যাপক ডাঃ আজফারুল হাবিব রোজ, মাফতুন আহম্মেদ খান রুবেল, ফজলুল বারী তালুকদার বেলাল, সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাঈন, প্রমুখ। বগুড়া শহরের ফতেহ আলী বাজার, রাজাবাজার, কাঁঠালতলাসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com