বুধবার, ১৫ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম ::
কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল ঈশ্বরগঞ্জে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা আরমান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের লক্ষ্য ২৬৪ রান

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

আসন্ন ওয়ানডে বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের জন্য ২৬৪ রান করতে হবে বাংলাদেশকে। এদিন টস হেরে আগে ফিল্ডিং করতে নেমে লঙ্কানদের ২৬৩ রানে আটকে রেখেছে টাইগাররা। ৯ ওভারে ৩৬ রান খরচায় ৩ উইকেট নেন শেখ মেহেদী। লঙ্কানদের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন ওপেনার পাথুম নিশাংকা। এছাড়া ধনাঞ্জয়া ডি সিলভার ব্যাট থেকে আসে ৫৫ রান। বিনা উইকেটে ১০৪ রান জমা হয়েছিল শ্রীলঙ্কার স্কোরবোর্ডে। এরপর কুশল মেন্ডিসকে আউট করেন ব্রেক থ্রু এনে দেন নাসুম। এই স্পিনারের বলে কুশলের দুর্দান্ত ক্যাচ ধরেন নাজমুল হোসেন শান্ত।
বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার ব্যাটারদের তোপের মুখে পড়েছেন বাংলাদেশের বোলারররা। ১৪ ওভারে বিনা উইকেটে ১০৩ রান তুলে ফেলেছে লঙ্কানরা। এর মধ্যে ৩৪ রান করে চোট পেয়ে মাঠ ছেড়েছেন ওপেনার কুশল পেরেরা। নিশাঙ্কা ৪৬ আর কুশল মেন্ডিস ব্যাটিং করছেন ২২ রানে।
ভারতের গুয়াহাটিতে টসে হেরে আগে বোলিংয়ে নামছে টাইগাররা। দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে বিশ্রাম দেয়া হয়েছে। সাকিবের অনুপস্থিতিতে এই ম্যাচে অধিনায়কত্ব করবেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সাকিবের সঙ্গে বিশ্রাম দেয়া হয়েছে নাজমুল হোসেন শান্ত, মোস্তাফিজুর রহমান এবং শরীফুল ইসলামকে। তবে দলের প্রয়োজনে বোলিং করতে পারবেন তারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com