মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
উপজেলা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে শাস্তি হবেই: কাদের কীটনাশক ও হরমোন ছাড়াই কৃষক পর্যায়ে টমেটো উৎপাদনে হাবিপ্রবি’র সাফল্য স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে, ৩ দিন অবজারভেশনে থাকবে সুন্দরবন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু পাসপোর্ট অফিসে প্রতারণা: পুলিশের এসবি পরিচয়ে টাকা আদায় দেশে বেকার বেড়েছে ১ লাখ ২০ হাজার ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি

মাইলস্টোন কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শাহ বুলবুল
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজে। উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত কলেজের স্থায়ী ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত খেলায় অংশগ্রহণ করে দ্বাদশ শ্রেণির বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনের ছাত্ররা। গত ২০ নভেম্বর ২০২৩, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর জহিরুল হক, জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম, শারিরীক শিক্ষা ও খেলাধুলা বিভাগের প্রভাষক শিপ্রা বিশ্বাস এবং মো. নাসিরুল ইসলাম প্রমুখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.) বলেন, ‘শারিরীক ও মানসিক সুষম বিকাশের জন্য শ্রেণি শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। শিক্ষাজীবনে যারা খেলাধুলায় সম্পৃক্ত থাকবে তারা আগামী জীবনের প্রতিযোগিতায় সহজেই বিজয়ী হতে পারবে। কর্নেল নুরন্ নবী (অব.) সকল ছাত্রছাত্রীদের প্রতি আহবান জানান যাতে তারা প্রতিদিন অল্প সময় হলেও খেলাধুলা এবং শরীর চর্চা করেন।
অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার প্রদান করেন। উল্লেখ্য, দ্বাদশ শ্রেণির ছাত্রদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছিলো গত ১৩ নভেম্বর। ঐদিন বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com