রবিবার, ১২ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

সাকিবের পাশে ওবায়দুল কাদের, তামিমের সামনে প্রধানমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

আওয়ামী লিগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে দেখা করেছেন সাকিব আল হাসান। একই দিনে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছেন আরেক ক্রিকেটার তামিম ইকবাল খান।
রাজধানীর ধানমন্ডিতে বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলের দফতর সম্পাদকের কক্ষে কাদেরের সাথে দেখা করেন সাকিব। রাজনীতিতে পা রাখতে যাওয়া বিশ্বসেরা এই অলরাউন্ডার বেশ কিছু একান্ত সময় কাটিয়েছেন তার সান্নিধ্যে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাকিব আল হাসানের এই সাক্ষাৎ অপ্রত্যাশিত কিছু নয়। রাজনীতিতে নতুন পা রাখতে যাওয়া সাকিব হয়তো আগামীর করণীয় সম্পর্কে আলোচনা করতে উপস্থিত হয়েছিলেন কার্যালয়ে।
কেননা আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লিগের তিন তিনটি মনোনয়ন কিনেছেন সাকিব। গত শনিবার মাগুরা-১, মাগুরা-২ ও ঢাকা-১০ আসন থেকে সাকিবের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। পরে মঙ্গলবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন পত্রগুলো নিজ হাতে জমা দেন সাকিব। তবে প্রধানমন্ত্রীর সাথে তামিমের সাক্ষাৎকার ছিল সৌজন্যমূলক। এখন পর্যন্ত এমনটাই জানা গেছে। স্ত্রী আয়েশ্ব সিদ্দিকাকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবনে উপস্থিত হয়েছিলেন তামিম। নিজের ফেসবুকে প্রধানমন্ত্রীর সাথে ছবি দিয়ে তামিম শুধু লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করাটা সবসময় আনন্দের।’ ধারণা করা হচ্ছে, নিজের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার নিয়ে কোনো সিদ্ধান্ত নিতেই প্রধানমন্ত্রীর সান্নিধ্যে আসেন তামিম। এর আগে প্রধানমন্ত্রীর অনুরোধেই অবসর ভেঙে ফেরেন তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com