মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

গোয়ায় বিশেষ অভ্যর্থনা পেলেন জয়া

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের অভিনীত এবং ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম পরিচালিত ‘ফেরেশতে’ সিনেমাটি গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। চলচ্চিত্রটির প্রথম বিশ্বব্যাপী প্রদর্শনী উপলক্ষে লাল গালিচায় জয়া আহসান, মুর্তজা আতাশ জমজম এবং জয়ার সহঅভিনেতা সুমন ফারুক উপস্থিত ছিলেন। সিনেমাটি প্রদর্শনীর পর জয়া আহসানসহ পরিচালক ও উপস্থিত শিল্পীদের বিশেষ স্মারক সম্মাননা প্রদাণ করা হয়।
প্রেম এবং মানবিক মূল্যবোধ মিশেলে তৈরি ফেরেশতের চিত্রনাট্য যৌথভাবে রচনা করেছেন মুর্তজা অতাশ জমজম ও মুমিত আল রশিদ। চলচ্চিত্রটিতে বাংলাদেশের সমাজ-সংস্কৃতি ও রীতিনীতির সৌন্দর্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া হয়েছে। চলচ্চিত্রের অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী রিকিতা নন্দিনী শিমু, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, শাহীন মৃধা, ফ্রান্সের জন পল সারমাদিয়াস এবং শিশুশিল্পী সাথী। ‘ফেরেশতে’ সিনেমাটি ২০২৪-এর ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে প্রদর্শিত হবে। এরপর ঈদুল ফিতর উপলক্ষে দেশে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতার।
শুধু ফেরেশতে নয়, গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এবার জয়া আহসানের হিন্দি, ইরানি ও বাংলা ভাষা মিলে মোট ৪টি সিনেমা প্রদর্শিত হচ্ছে। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান গোয়ার রেড কার্পেটে ক্যামেরাবন্দি হয়েছেন ভারতের মেলোডি কুইন’খ্যাত শিল্পী শ্রেয়া ঘোষাল, বলিউড সুপারস্টার শাহেদ কাপুর, অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, সাঞ্জানা সাংঘীসহ অনেক তারকার সঙ্গে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com