বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

রাব্বিকে অধিনায়ক করে বিশ্বকাপের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

বিশ্বকাপের শিরোপা পুনরুদ্ধারে শক্তিশালী দল গঠন করেছে বাংলাদেশ। এশিয়া কাপ জয়ী অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বিকে অধিনায়ক করে ঘোষণা করা হয়েছে ১৫ সদস্যের অনুর্ধ্ব-১৯ দল। আরো একবার দক্ষিণ আফ্রিকা থেকে শিরোপা নিয়ে দেশে ফিরতে চায় জুনিয়র টাইগাররা।
গতকাল সোমবার অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শিরোপাজয়ী এশিয়া কাপের দলে থাকা ক্রিকেটাররাই পেয়েছেন প্রাধান্য। পাঁচজনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে।
চলতি বছরের জানুয়ারির ১৯ তারিখে পর্দা উঠবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের। এবারের আসরটি অনুষ্ঠিত হবে দক্ষিণ আফ্রিকায়। যেখান থেকে ২০২০ সালে শিরোপা জিতে দেশে ফিরে আকবর আলির বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল।।

শিরোপা পুনরুদ্ধারে মরিয়া দলটি বিশ্বকাপ খেলতে উড়াল দেয়ার আগে ঘরের মাঠে ক্যাম্প করবে। প্রায় সপ্তাহখানেক ক্যাম্পের পর দল উড়াল দেবে দক্ষিণ আফ্রিকায়। সেখানেও হবে কয়েক দিনের কন্ডিশনিং ক্যাম্প।
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড : মাহফুজুর রহমান রাব্বি (অধিনায়ক), আহরার আমিন (সহ-অধিনায়ক), রাফি উজ্জামান রাফি, আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, আশরাফুজ্জামান বরান্ন, আরিফুল ইসলাম, মোহাম্মদ শিহাব জেমস, শেখ পারভেজ জীবন, রহানাত দৌদুল্লাহ বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিকী এবং মারুফা মৃধা।
স্ট্যান্ড বাই : নাঈম আহমেদ, মোহাম্মদ রিজান হোসেন, আশরাফুল হাসান, তানভির আহমেদ ও আকান্ত শেখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com