সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম ::
সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুল সামগ্রী বিতরণ করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি. ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তাদের নিয়ে ক্যাশ ম্যানেজমেন্ট এন্ড অপারেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি ইউনিয়ন ব্যাংক পিএলসি. এবং মেডর‌্যাবিটস হেলথকেয়ার এর মধ্যে চুক্তি স্বাক্ষর গাজীপুরের শ্রীপুরে কাঁঠালের বাম্পার ফলন শ্রীমঙ্গলে পথে-প্রান্তরে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু নিয়ে মিথ্যাচারে এলাকাবাসীর ক্ষোভ দুই যুগ ধরে কুইচা বিক্রি করে চালাচ্ছেন সংসার শতভাগ পাস : পলাশবাড়ী হোপ ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা তারাকান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মির্জা ফখরুলের জামিন শুনানি আজ

শাহ্জাহান সাজু:
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

রাজধানীর রমনা ও পল্টন থানার ৯ মামলায় গ্রেপ্তার দেখানো হলো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সুলতান সোহাগ উদ্দিনের আদালত তাকে গ্রেপ্তার দেখানোর আবেদনের ওপর শুনানি গ্রহণ করে মঞ্জুর করেন। জামিন শুনানির জন্য আজ বুধবার দিন ধার্য করেছেন আদালত। শুনানি উপলক্ষে তাকে কারাগার থেকে এদিন বেলা ১১টা ৪০ মিনিটের দিকে আদালতে হাজির করা হয়। সোয়া ১টায় মির্জা ফখরুলকে এজলাসে তোলা হয়। মির্জা ফখরুলের পক্ষে আইনজীবী আসাদুজ্জামান, মহসিন মিয়া, সৈয়দ জয়নুল আবেদীন মেজবা, ওমর ফারুক ফারুকীসহ আরও অনেকেই শুনানি করেন।
গত ১৩ ডিসেম্বর মির্জা ফখরুলের এই ৯ মামলায় জামিন চেয়ে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আবেদন করেন তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ। পুলিশ তাকে এ মামলায় গ্রেপ্তার না দেখানোয় আদালত তার শুনানি গ্রহণ করেননি। এরপর তিনি উচ্চ আদালতের দ্বারস্থ হন। হাইকোর্ট আইন অনুযায়ী জামিন শুনানি গ্রহণের নির্দেশ দেন। গত ২৯ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে মির্জা ফখরুলের গুলশানের নিজ বাসা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। ওইদিনই তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারে আছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com