সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

ইসলাম গ্রহণ করলেন প্রসিদ্ধ পরিচালক পারমেশ আদিওয়াল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

পাকিস্তানের শোবিজ ইন্ডাস্ট্রির হিন্দু পরিচালক পারমেশ আদিওয়াল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। গতকাল বুধবার জিও নিউজ বিষয়টি নিশ্চিত করেছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, পরিচালক পারমেশ হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। তিনি ইসলামে প্রবেশ করেই পবিত্র ওমরাহও আদায় করেছেন। পারমেশ তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও প্রকাশ করে তিনি নিজেই ইসলাম গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।
ওই ভিডিওতে দেখা যায়- মদিনা মুনাওয়ারার পবিত্র মসজিদে নববীতে অত্যন্ত সম্মান ও মর্যাদা বজায় রেখে ধীরপ্রশান্ত চিত্তে দাঁড়িয়ে আছেন সিনেমা-পরিচালক পারমেশ। এই ভিডিওর সাথে তিনি আতিফ আসলামের জনপ্রিয় কাওয়ালি ‘তাজেদারে হারাম’ও সংযুক্ত করে দিয়েছেন। পারমেশ আদিওয়াল ভিডিওটি শেয়ার করার সাথে সাথে সামাজিক যোগাযোগমাধ্যমে এটি ব্যাপকহারে ছড়িয়ে পড়ে এবং শোবিজ অঙ্গনের বেশকিছু তারকা ইসলাম গ্রহণের জন্য তাকে অভিনন্দন জানান।
পরিচালক পারমেশ আদিওয়াল অনেক বছর ধরে পাকিস্তানের শোবিজ শিল্পের সাথে যুক্ত। তার পরিচালনার সফলতার মধ্যে রয়েছে, ‘পাঞ্জাব নেহি জাউঙ্গি’ ও ‘ইশরাত মেডইন চায়না’ উল্লেখযোগ্য।
এছাড়াও পারমেশ আদিওয়াল অনেক নাটকের ওএসটি পরিচালনা দকরেছেন এবং জনপ্রিয় বিজ্ঞাপনেও তার দক্ষতা প্রদর্শন করেছেন। সূত্র : জিও নিউজ ও ডেইলি জংগ




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com