শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

তিন বছর পর টি-টোয়েন্টি দলে ম্যাথিউস

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

অবশেষে অপেক্ষার পালা শেষ হলো এঞ্জেলা ম্যাথিউসের। প্রায় তিন বছর পর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরছেন এই লঙ্কান অলরাউন্ডার। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দলে ডাকা হয়েছে তাকে। গতকাল মঙ্গলবার ঘোষণা করা হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্যে শ্রীলঙ্কা দল৷ যেখানে রয়েছে বেশ কয়েকটি চমক। নেতৃত্বেও আসছে নতুন মুখ। ওয়ানিন্দু হাসারাঙ্গার অভিষেক হচ্ছে অধিনায়কত্বে। সেই সাথে প্রত্যাবর্তন ঘটছে ম্যাথিউসের।
২০২১ সালের মার্চে ওয়েস্ট ইন্ডিজ সফরে সর্বশেষ শ্রীলঙ্কার হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন ম্যাথুস। তখন দলের অধিনায়কও ছিলেন তিনি। তবে এরপর ব্রাত্য হয়ে পড়েন দলে। এমনকি ওয়ানডে দলেও জায়গা হারান তিনি। বিশ্বকাপ চলাকালীন ওয়ানডেতে প্রত্যাবর্তন ঘটে তার, এবার ফিরলেন টি-টোয়েন্টি দলেও। যদিও জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন না ম্যাথিউস। তার সাথে টি-টোয়েন্টি দলে ফিরছেন আকিলা ধনঞ্জয়া, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভাও। দাসুন শানাকাও আছেন দলে। তবে জায়গা হয়নি আভিষ্কা ফার্নান্ডো, নুয়ানিন্দু ফার্নান্ডো, জানিত লিয়ানাগে, দুনিত ভেল্লালাগে, প্রমোদ মাদুশান ও জেফরি ভ্যান্ডারসের।
তবে বড় খবর হাসারাঙ্গার নেতৃত্ব। নতুন অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গার অধীন এটিই প্রথম সিরিজ হতে যাচ্ছে শ্রীলঙ্কার। ১৪ জানুয়ারি শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ, পরের দুটি ম্যাচ ১৬ ও ১৮ জানুয়ারি।
জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিত আসালাঙ্কা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, পাতুম নিশাঙ্কা, মহীশ তিকশানা, দুষ্মন্ত চামিরা, দিলশান মাদুশঙ্কা, মাতিশা পাতিরানা, নুয়ান তুষারা ও আকিলা ধনাঞ্জয়া।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com