মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

আবারও একসঙ্গে শাকিব-অপু

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

এক সময়ের তুমুল জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তারা দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট সিনেমা। ব্যক্তিগত জীবনে এক সময় প্রেম, বিয়ে, বিচ্ছেদের মাধ্য পার করা তাদের সম্পর্ক এখন নতুন একটি জায়গায় এসে দাঁড়িয়েছে, সেটা হলো তাদের সন্তান আব্রাম খান জয়। সন্তানকে ঘিরেই তাদের সম্পর্কের অবশিষ্ট অংশটুকু টিকে আছে। তবে তাদের নিয়ে দর্শকের আগ্রহের জায়গা কম নয় আজও। অনেকেই চান, শাকিব-অপু আবারও জুটি হোক সিনেমার পর্দায়। যারা এমন ভাবছেন তাদের আশা পুরোপুরি পূরণ না হলেও, শাকিব-অপু আবারও এক হচ্ছেন। জানা গেছে, সিনেমায় অভিনয়ের পাশাপাশি রিমার্ক নামে একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন শাকিব খান। আর সেই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হলেন অপু বিশ্বাস।
এ প্রসঙ্গে অপু সংবাদমাধ্যমকে বলেন, শাকিব খান যে প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নিয়েছেন সেই প্রতিষ্ঠানে চোখ বন্ধ করেই কাজ করা যায়। কারণ, শাকিব অনেক বিচক্ষণ। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেন। রিমার্ক বিশেষত একটি প্রসাধনী কম্পানি। সারা বিশ্বে তাদের পণ্য পাওয়া যাবে। এমন একটি কোম্পানির শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে।
গত ২০ জানুয়ারি এ উপলক্ষে রাজধানীর এক বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলনের। সেখানেই শাকিব খানের ব্যবসায় নামার সংবাদ জানানো হয়। সেখানে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শাকিব-অপু ছাড়াও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com