শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

শিল্পকলায় অভিনেতা রুবেলকে শেষ শ্রদ্ধা : বাদ আছর গাজীপুরে দাফন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

মঞ্চ , টেলিভিশন ও চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা আহমেদ রুবেলকে সর্বস্তরের মানুষ শেষ শ্রদ্ধা নিবেদন করেছেন। গতকাল বৃহস্পতিবার ঢাকা থিয়েটারের উদ্যোগে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সর্বসাধারণের শেষ শ্রদ্ধা জানানোর জন্য তার মরদেহ রাখা হয়। এসময় শিল্পী, কলাকুশলী ও সাংস্কৃতিক অঙ্গণের বিভিন্ন পর্যাযের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ শিল্পীর প্রতি শেষ শ্রদ্ধা জানান।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্র নির্মাতা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু বাসস’কে জানান,ঢাকা থিয়েটারের উদ্যোগে আমরা গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত আহমেদ রুবেলের মরদেহ বাংলাদেশ শিল্পকলায় রেখেছি। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ গাজীপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে।
তিনি জানান, আহমেদ রুবেলের মরদেহ স্থানীয় মসজিদে রাখা হবে। বাদ আছর নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হবে। আজ শুক্রবার গাজীপুরে তার উত্তর ছায়াবীথি বাড়িতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, বুধবার তার অভিনীত নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ছবির উদ্বোধনী শোতে উপস্থিত থাকার উদ্দেশ্যে তিনি রাজধানীর বসুন্ধারা সিটিতে ছবির প্রিমিয়াম শো’তে উপস্থিত থাকার কথা ছিল। সেখানে গাড়ী চালিয়ে প্রবেশ করার পর দেয়ালে মাথা ঠুকে পরে যান। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা আহমেদ রুবেলকে মৃত ঘোষণা করেন। তিনি ১৯৬৮ সালে চাঁপাইনবাবগঞ্জে জন্মগ্রহণ করেন। পরে শৈশবে ঢাকায় আসেন এবং পরিবারসহ গাজীপুরে থাকতেন। আহমেদ রাজিব রুবেল নামটি পারিবারিক হলেও আহমেদ রুবেল নামে তিনি খ্যাতি লাভ করেন। তিনি সেলিম আল দীনের থিয়েটার দল ‘ঢাকা থিয়েটার’এর মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। পরে বাণিজ্যিক ছবিতে অভিনয় করেন। তিনি থিয়েটার, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয়ে ছিলেন সাবলীল। নুরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ তার সর্বশেষ অভিনীত চলচ্চিত্র।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com