সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম ::
ভোটার উপস্থিতি নিয়ে কমিশন ভাবছে না: ইসি আলমগীর বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে লিচুগ্রামে লিচুর খরা ডিপজলের সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দিয়ে ভুল তথ্য দিচ্ছে কেন্দ্রীয় ব্যাংক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা: ডিএমপি টানা সাত কার্যদিবস পতনে শেয়ারবাজার ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন পরমাণু আলোচক বাঘেরি ইব্রাহিম রাইসির উত্তরসূরি কে এই মোহাম্মদ মোখবের

কারামুক্ত হলেন বিএনপি নেতা সরোয়ার-আমিনুল

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার এবং ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। বৃহস্পতিবার এই দুই নেতাই গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্ত হয়েছেন।
দু’জনের মুক্তির বিষয় নিশ্চিত করে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান মানবজমিনকে বলেন বলেন, বৃহস্পতিবার মজিবুর রহমান সরোয়ার ও আমিনুল হক জামিনে মুক্ত হয়েছেন।
তিনি আরও জানান, মজিবুর রহমান সরোয়ার ভালো আছেন। তবে আমিনুল হক শারীরিকভাবে অসুস্থ। তাকে বেশ কিছুদিন চিকিৎসাধীন থাকতে হবে।
গত ২৮শে অক্টোবর মহাসমাবেশ পর আন্দোলন চলাকালে পৃথক সময়ে সরোয়ার ও আমিনুলকে গ্রেপ্তার করে পুলিশ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com